logo
  • ঢাকা শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৪ জানুয়ারি ২০২০, ১৮:৪৩

সাংবাদিক পরমব্রত

পরমব্রত চট্টোপাধ্যায়
ছবি সংগৃহীত
দুই বাংলার পরিচিত মুখ পরমব্রত চট্টোপাধ্যায়। কলকাতার পাশাপাশি ঢাকাই ছবিতেও কাজ করেছেন তিনি। এবার নতুনভাবে পর্দায় হাজির হচ্ছেন। সাংবাদিক চরিত্রে দেখা যাবে তাকে।  ‘অভিশপ্ত নাইটি’ ছবিতে একজন বিনোদন সাংবাদিকের চরিত্রে কাজ করেন পরমব্রত। এবার ক্রাইম রিপোর্টার হিসেবে আসছেন তিনি।

‘শকুনের লোভ’ছবিতে পরমের চরিত্রের নাম অনির্বাণ সেনগুপ্ত। পরিচালনা করছেন অনিন্দ্যবিকাশ দত্ত। ভারতীয় গণমাধ্যমের খবর গল্পে দেখা যাবে, ব্যক্তিগত জীবন ও অফিসের যাঁতাকলে পিষে অনির্বাণের দেওয়ালে পিঠ ঠেকে গিয়েছে। অফিসের রাজনীতির চাপে একসময় যখন অনির্বাণের ক্যারিয়ার প্রায় গতিহীন হয়ে পড়েছে ঠিক সেই সময়েই একটি মারাত্মক খুন সংক্রান্ত তথ্য আসে তার হাতে।

১৬ বছর আগে এক পার্সি মহিলার খুনের ঘটনা। রহস্যের কিনারা না হওয়ায় সেই সময় পুলিশ কেস বন্ধ করে দেয়। এই রহস্যের জট খুলতে গিয়ে অনির্বাণের জীবনে আসে নতুন মোড়। অনির্বাণ কি এই রহস্যের সমাধান করে আবার ঘুরে দাঁড়াতে পারবে?

পরিচালকের ভাষ্য,  ‘বাংলায় প্রচুর গোয়েন্দা ছবির ভিড়। কিন্তু বাংলায় অনির্বাণের মতো চরিত্র নেই বললেই চলে। একদিকে ইনভেস্টিগেটিভ জার্নালিজম। অন্যদিকে মানুষটার ব্যক্তিগত ক্রাইসিসকে মিলিয়ে দিতে চেয়েছিলাম।’

ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জয় সেনগুপ্ত, শঙ্কর চক্রবর্তী, রতন সরখেল, তুহিনা দাস প্রমুখ। আসছে ফেব্রুয়ারিতে ছবিটি মুক্তির সম্ভাবনা রয়েছে।

এম

RTVPLUS