• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

সাংবাদিক পরমব্রত

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৪ জানুয়ারি ২০২০, ১৮:৪৩
পরমব্রত চট্টোপাধ্যায়
ছবি সংগৃহীত

দুই বাংলার পরিচিত মুখ পরমব্রত চট্টোপাধ্যায়। কলকাতার পাশাপাশি ঢাকাই ছবিতেও কাজ করেছেন তিনি। এবার নতুনভাবে পর্দায় হাজির হচ্ছেন। সাংবাদিক চরিত্রে দেখা যাবে তাকে। ‘অভিশপ্ত নাইটি’ ছবিতে একজন বিনোদন সাংবাদিকের চরিত্রে কাজ করেন পরমব্রত। এবার ক্রাইম রিপোর্টার হিসেবে আসছেন তিনি।

‘শকুনের লোভ’ছবিতে পরমের চরিত্রের নাম অনির্বাণ সেনগুপ্ত। পরিচালনা করছেন অনিন্দ্যবিকাশ দত্ত। ভারতীয় গণমাধ্যমের খবর গল্পে দেখা যাবে, ব্যক্তিগত জীবন ও অফিসের যাঁতাকলে পিষে অনির্বাণের দেওয়ালে পিঠ ঠেকে গিয়েছে। অফিসের রাজনীতির চাপে একসময় যখন অনির্বাণের ক্যারিয়ার প্রায় গতিহীন হয়ে পড়েছে ঠিক সেই সময়েই একটি মারাত্মক খুন সংক্রান্ত তথ্য আসে তার হাতে।

১৬ বছর আগে এক পার্সি মহিলার খুনের ঘটনা। রহস্যের কিনারা না হওয়ায় সেই সময় পুলিশ কেস বন্ধ করে দেয়। এই রহস্যের জট খুলতে গিয়ে অনির্বাণের জীবনে আসে নতুন মোড়। অনির্বাণ কি এই রহস্যের সমাধান করে আবার ঘুরে দাঁড়াতে পারবে?

পরিচালকের ভাষ্য, ‘বাংলায় প্রচুর গোয়েন্দা ছবির ভিড়। কিন্তু বাংলায় অনির্বাণের মতো চরিত্র নেই বললেই চলে। একদিকে ইনভেস্টিগেটিভ জার্নালিজম। অন্যদিকে মানুষটার ব্যক্তিগত ক্রাইসিসকে মিলিয়ে দিতে চেয়েছিলাম।’

ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জয় সেনগুপ্ত, শঙ্কর চক্রবর্তী, রতন সরখেল, তুহিনা দাস প্রমুখ। আসছে ফেব্রুয়ারিতে ছবিটি মুক্তির সম্ভাবনা রয়েছে।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
তৃতীয়বারের মত বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন অনুপম রায়
X
Fresh