logo
  • ঢাকা মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৪ জানুয়ারি ২০২০, ১৫:২৩
আপডেট : ০৪ জানুয়ারি ২০২০, ১৫:২৮

আবার কাজে ফিরতে চাই: গাঙ্গুয়া

পারভেজ চৌধুরী সিনেমায় খলনায়ক গাঙ্গুয়া হিসেবেই পরিচিত। শুরুটা করেছিলেন ফাইটে কাজের মাধ্যমে। নায়ক জসিম তাকে ক্যামেরার সামনে আনেন। নতুন নাম দেন গাঙ্গুয়া।

এমন নামে খুব দ্রুত পরিচিতি পাওয়া যাবে। ওস্তাদ জসিমের কথাই সঠিক ছিল। খুব অল্প সময়ের মধ্যেই দেশের চলচ্চিত্র একজন ভয়ংকর ভিলেন পায়। পর্দায় গাঙ্গুয়ার আগমন যেন আগুন ঝরাতো। ক্যারিয়ারে ৮০০ ছবিতে অভিনয় করা গাঙ্গুয়ার হাতে এখন আর নতুন ছবি নেই। যদিও পরিবারে অভাব নেই। তবে এই চলচ্চিত্রই তার স্বপ্নের জায়গা।

সিনেমায় কাজ কমে যাওয়াতে অনেকেই বিপদে পড়েছেন। কারণ যারা এই মাধ্যমকে ভালোবেসেছেন তারা ইন্ডাস্ট্রি ছেড়ে বা কোথায় যাবেন। অনেক সহকর্মীর জন্য গাঙ্গুয়া কষ্ট হয়। স্ত্রী ও কন্যাকে নিয়ে সুখেই আছেন বলে জানান গাঙ্গুয়া।

অনেকের সিনেমার মানুষদের নিয়ে খারাপ ধারণা থাকে। পর্দায় মন্দ মানুষ হয়তো বাস্তবেও এমনই। তবে আর দশজন সাধারণ মানুষের মতোই জীবন গাঙ্গুয়ার। নামাজ পড়েন, রোজা রাখেন। খুব সধারণ জীবনে অভ্যস্ত তিনি।

গাঙ্গুয়া বলেন, সবশেষ ‘পাগলামি’ সিনেমায় কাজ করেছি। এরপর কেউ আর কাজে ডাকলো না। সিনেমাকে ভালোবেসে দীর্ঘদিন কাজ করেছি। আমি আবার কাজে ফিরতে চাই।

তার অভিনীত উল্লেখযোগ্য সিনেমার মধ্যে রয়েছে ‘হিংসা’, ‘দুই নাগিন’, ‘বাঘা বাঘিনী’, ‘ঢাকার কিং’, ‘জগী ঠাকুর’, ‘ফাঁসি’ ইত্যাদি।

এম

RTVPLUS