• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

‌রণবীরের মানিব্যাগ থেকে টাকা চুরি করেন দীপিকা!

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৩ জানুয়ারি ২০২০, ১৮:২১
দীপিকা পাড়ুকোন, রণবীর সিং
রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন।

দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংয়ের সম্পর্ক-বিয়ে নিয়ে আলোচনা বেশ। এমনকি তাদের বিয়ের একবছর পরও তাদের অনুগামীরা দম্পতির কাছে ঠাণ্ডা থাকার টিপস চেয়েছেন। যদিও দীপিকা বরাবরই বলে এসেছেন, তিনি অন্য সাধারণ গৃহবধূ বা প্রেমিকার মতোই আচরণ করেন। অন্য দশটা মেয়ের মতোই দীপিকা তার স্বামীকে বিছানায় টেনে রাখেন। যখন রণবীর খুব ব্যস্ত থাকেন তখন তাকে স্পেস দেন। তবে ছোট ছোট বিষয় নিয়ে দীপিকা ঝগড়াও করেন রণবীরের সঙ্গে।

এসব কিছুর পাশাপাশি দীপিকা এও জানিয়েছেন, তিনি রণবীরের মানিব্যাগ থেকে টাকাও চুরি করেন। দীপিকা বলেন, আমি মাঝে মাঝে রণবীরের মানিব্যাগ থেকে টাকা চুরি করি, অন্য গৃহবধূদের মতোই।

তবে রণবীরের সব দিকে খেয়াল রাখেন বলে জানান দীপিকা। তিনি জানান, একটা কনসার্টের মাঝে রণবীরের প্যান্ট ছিঁড়ে যায়, তিনি দ্রুত সেটা সেলাই করে দেন। রণবীরের এ ধরনের আজগুবি ফ্যাশন ও তার এত উদ্দীপনাকে ধন্যবাদ জানিয়েছেন অভিনেত্রী। কিন্তু ওই কনসার্টে প্যান্ট ছিঁড়ে যাওয়ায় খুবই লজ্জা পেয়েছিলেন রণবীর। তারপর থেকেই দীপিকা তার সঙ্গে সেলাই বাক্স নিয়ে ঘুরে বেড়ান।

দীপিকা বলেন, আমরা বার্সেলোনার এক মিউজিক ফেস্টিভ্যালে গিয়েছিলাম। রণবীর সেখানে ঢিলেঢালা প্যান্ট পরে অদ্ভুত ডান্স স্টেপ করছিল। হঠাৎই আমি একটি অস্বাভাবিক শব্দ শুনতে পাই। ওর প্যান্ট ছিড়ে যায়। আমায় ঘিরে তখন সবাই নাচছে, তার মাঝেই আমি রণবীরের প্যান্ট সেলাই করে দিই।

দীপিকার বিয়ের পর তার নতুন ছবি ‘ছপাক’ মুক্তি পাচ্ছে ১০ জানুয়ারি। যেখানে তাকে এক অ্যাসিড আক্রান্তের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে।

জিএ/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সাবেক স্ত্রী তিন্নি সম্পর্কে হিল্লোলের মন্তব্য 
সকলের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক চায় বাংলাদেশ : প্রধানমন্ত্রী
বাংলাদেশ-নেপালের বিদ্যমান বাণিজ্য সম্পর্কে সন্তুষ্টি সচিবদের
নগ্ন পুরুষদের নিয়ে বিদ্যা বালানের মন্তব্য
X
Fresh