• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

স্বামী ছাড়া কীভাবে দিন কাটাচ্ছি আপনার উদ্বেগের বিষয় নয়: বাঁধন

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০১ জানুয়ারি ২০২০, ১৮:৫৬
আজমেরী হক বাঁধন
আজমেরী হক বাঁধন

আজমেরী হক বাঁধন। ছোট পর্দার জনপ্রিয় মুখ তিনি। তবে দীর্ঘদিন পর্দায় দেখা মিলছে না তার। শোনা যাচ্ছে সিনেমার জন্য প্রস্তুতি নিচ্ছেন বাঁধন। এবার নিজের ফেসবুকে ব্যক্তিগত, সামাজিক ও সাইবার বুলিং নিয়ে স্ট্যাটাস দিয়েছেন।

বাঁধন লিখেছেন, আমি ৩৬ বছর বয়সী স্বাধীনচেতা একজন সিঙ্গেল মা। আমার সুন্দর এক কন্যা রয়েছে। আমি বাংলাদেশের একজন দায়িত্বশীল নাগরিক। আমার বিচ্ছেদের সার্টিফিকেট এবং আমার জীবন ও মনের উত্থান পতন থাকা সত্ত্বেও মিডিয়ার মেয়ে হিসেবে আমি গর্বিত। স্বামী ছাড়া কীভাবে দিন কাটাচ্ছি তা আপনার উদ্বেগের বিষয় নয়! তা একান্তই আমার জীবন এবং আমার উদ্বেগ। আপনাকে বিরক্ত না করে যদি নিজেকে পরিচালনা করতে পারি তাহলে আমার পেশা, জীবন এবং পোশাকের বিচার করার চেষ্টা করবেন না।

বাঁধন আরও লিখেছেন, একটি সময় ছিল যখন আমি এসব সামাজিক ও সাইবার বুলিংয়ের বিষয়ে খুব ভয় পেয়েছিলাম। এতটাই আঘাত পেয়েছি, যা কথায় ব্যাখ্যা করতে পারবো না। যে কেউ যখন অস্বাভাবিক মন্তব্য করেন প্রতিনিয়ত তখন সেই পরিস্থিতি গ্রহণ করা এতটাও সহজ নয়, আমার জন্য সহজ ছিল না।

সুতরাং দয়া করে কারও পরিস্থিতি না জেনে তার সম্পর্কে কোনও রায় দেবেন না। আপনি যদি সহানুভূতি দেখাতে না পারেন। দয়া করে তাদের ক্ষতি করবেন না। আপনার কঠোর শব্দ, কঠোর ক্রিয়া এমনকি আপনার কঠোর চেহারা থেকে তাদের বিরতি দিন। আমাকে কখনও বিচার করতে আসবেন না কারণ আপনি আমার জুতায় চলেননি। সর্বশেষ কিন্তু সর্বনিম্ন নয়, সামাজিক এবং সাইবার বুলিং একটি কৌতুক নয় অপরাধ। সুতরাং সামাজিক ও সাইবার বর্বরতা বন্ধ করুন এবং নিজের সম্পর্কে সতর্ক থাকুন।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পুলিশ অফিসার বাঁধন, টিজারেই বাজিমাত (ভিডিও)
এবার আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের বিচারকের আসনে বাঁধন
ওই সময়ে তিনি আমার জীবন রক্ষা করেছেন : বাঁধন
X
Fresh