• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

৭১ বছরে প্রেমে পড়েছেন হেমা মালিনী (ভিডিও)

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৮ ডিসেম্বর ২০১৯, ১৭:১৬
হেমা মালিনী
হেমা মালিনী

বলিউডের ড্রিম গার্ল খ্যাত হেমা মালিনী ৭১ বছরে এসে প্রেমে পড়েছেন। তবে বাস্তবে নয়। সিনে পর্দায় এমন এক গল্প নিয়েই হাজির হচ্ছেন তিনি।

প্রেমিকার মা যখন প্রেমে পড়ে সেই প্রেমিকের কী অনুভূতি হয়? এমন ব্যতিক্রমী এই প্রেমকাহিনি নিয়ে আসছেন পরিচালক রমেশ সিপ্পি।

সম্প্রতি ‘সিমলা মির্চি’র ট্রেলার মুক্তির পর এমন গল্পই দেখা গেল। ভারতীয় গণমাধ্যমের খবর, আর পাঁচজনের মতো এক যুবক প্রেমে পড়ে। কিন্তু তা বলতে পারে না। বলতে গেলেই জিভ জড়িয়ে যায়। হঠাৎ এক মেয়ের প্রেমে পড়ল। তার সঙ্গে বন্ধুত্ব হয়। কিন্তু প্রেমের বহিঃপ্রকাশ আর হয়ে ওঠে না। মুখে যখন কিছুতেই বলতে পারছিল না। তখন প্রেমপত্র লিখে মেয়েটির বাড়ির পোস্ট বক্সে ফেলে আসে। আর এখান থেকেই জমে ওঠে গল্প।

চিঠি পৌঁছে মেয়েটির মায়ের হাতে। বয়সের ফারাক বিস্তর। কিন্তু তাকে কী? প্রেম কি আর বয়স দেখে হয়? এদিকে মাকে প্রেমে পড়তে দেখে মেয়েটির বুক থেকে পাথর নামে। এতদিন পর সে মাকে হাসিখুশি দেখছে। এমন একটি সুযোগ সে হাত থেকে যেতে দিতে পারে? ছেলেটিকে পুরো ঘটনা জানায় সে। বিষয়টি বিয়ে পর্যন্ত গড়ায়। এমন গল্প নিয়েই বড় পর্দায় আসছেন হেমা মালিনী।

রাজকুমার রাওয়ের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন তিনি। সঙ্গে আছেন রাকুল প্রীত সিং। আসছে ৩ জানুয়ারি ছবিটি মুক্তি পাবে।

তামিল ছবি দিয়ে ক্যারিয়ার শুরু করা হেমা বলিউডে ‘সোলে’, ‘সীতা ঔর গীতা’, ‘মিরা’, ‘কিনারা’, ‘সন্ন্যাসী’, ‘মেহবুবা’, ‘ড্রিম গার্ল’, ‘প্রেম নগর’, ‘খুশবু’র মতো ছবিতে অভিনয় করেছেন। তিনি ১১বার ফিল্ম ফেয়ার পুরস্কারে সেরা অভিনেত্রী হিসেবে মনোনয়ন পান। ২০০০ সালে পদ্মশ্রী সম্মাননা লাভ করেন হেমা।

এম/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সংসার ভাঙার পর নতুন পরিচয়ে আসছেন এশা
এবার এশা দেওলের সংসারে ভাঙনের সুর
X
Fresh