• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

সালমানের জন্মদিনে পরিবারে এলো অতিথি

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৭ ডিসেম্বর ২০১৯, ১৮:৪৯
বলিউড, সালমান খান, জন্মদিন
সালমান খান, জন্মদিন

বলিউড ভাইজান সালমানের খানের জন্মদিন আজ। বয়সের ৫৫তম অধ্যায়ে পা দিলেন তিনি। জন্মদিনে বিশ্বের বিভিন্ন প্রান্তের ভক্তদের শুভেচ্ছায় সিক্ত হচ্ছেন ভাইজান। তবে এবারের জন্মদিনটা অন্যরকম মাত্রা পেয়েছে। কারণ এই দিনে ভাইজানের পরিবারে এক শিশুর জন্ম হয়েছে।

জন্মদিনেই সুখবরটা পেলেন ভাইজান। ঠিক যেমনটা চেয়েছিলেন, তেমনই হলো সবকিছু। মামা হলেন তিনি। বোন অর্পিতা খান ও অভিনেতা আয়ুষ শর্মার ঘরে এলো কন্যা সন্তান। শুক্রবার দুপুরে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে সুখবর শেয়ার করে আয়ুষ লেখেন, আমাদের রাজকন্যা এসেছে। সবাইকে এতো ভালবাসা দেওয়ার জন্য ধন্যবাদ।

এর আগে জানা গিয়েছিল, অর্পিতা ও আয়ুষ নাকি সালমানের জন্মদিনকেই দ্বিতীয় সন্তানের জন্মদিন হিসেবে বাছতে চলেছেন। সেই মতো নাকি ডাক্তারের সঙ্গেও চলছিল নিয়মিত প্ল্যানিং।

সেই কথামতো বৃহস্পতিবার রাতে মুম্বাইয়ের এক নামি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় অর্পিতাকে। অবশেষে শুক্রবার দুপুরে মা হন তিনি।

উল্লেখ্য, ১৯৬৫ সালের ২৭ ডিসেম্বর ভারতের মধ্যপ্রদেশের ইন্দোরে খ্যাতনামা চিত্রনাট্যকার সেলিম খান ও সালমা খান দম্পতির জন্ম হয় সালমান খানের। শুক্রবার ৫৪ বছর পূর্ণ হলো। পর্যায়ক্রমে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন অভিনেতা, প্রযোজক ও টেলিভিশন ব্যক্তিত্ব হিসেবে। বলিউডের তারকা সালমান ভারতীয় চলচ্চিত্রের অন্যতম ব্যবসাসফল অভিনয়শিল্পী হিসবেও পরিচিত। তার অর্জনের ঝুলিতে আছে সেরা অভিনেতা হিসেবে ফিল্মফেয়ার পুরস্কারসহ বেশ কিছু সম্মাননা।

জিএ/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রীতি জিনতার ভিডিও ভাইরাল, উত্তাল নেটদুনিয়া
হলিউড-বলিউড হার মানবে যাদের কাছে!
যত টাকা চুক্তিতে সালমানের বাড়িতে হামলা করে দুর্বৃত্তরা
যত টাকা বেতন পান আনুশকা-বিরাটের দেহরক্ষী
X
Fresh