• ঢাকা বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১
logo

মুক্তি পেয়েছে ‘মায়া- দ্য লস্ট মাদার’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৭ ডিসেম্বর ২০১৯, ১৫:৫২
‘মায়া- দ্য লস্ট মাদার’, ঢালিউড, ছবি
‘মায়া- দ্য লস্ট মাদার’র একটি দৃশ্য।

২০১৯ সাল প্রায় শেষ, বছরের শেষ সপ্তাহে ঢালিউড ভক্তদের জন্য মুক্তি পেল ‘মায়া- দ্য লস্ট মাদার’।

আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন চিত্রশিল্পী শাহাবুদ্দিন আহমেদের চিত্রকর্ম ‘নারী’ এবং কবি কামাল চৌধুরীর ‘যুদ্ধশিশু’ কবিতা অবলম্বনে নির্মিত হয়েছে ‘মায়া, দ্য লস্ট মাদার’। বর্তমানের একজন বীরাঙ্গনার জীবন, সংসার ও অতীত নিয়ে ‘মায়া: দ্য লস্ট মাদার’ ছবির গল্প।

মাসুদ পথিক পরিচালিত সরকারি অনুদানপ্রাপ্ত এই ছবিটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন জ্যোতিকা জ্যোতি। বীরাঙ্গনা চরিত্রে অভিনয় করেছেন প্রবীণ অভিনেত্রী নার্গিস।

এছাড়া আরও অভিনয় করেছেন সৈয়দ হাসান ইমাম, জ্যোতিকা জ্যোতি, প্রাণ রায়, মুমতাজ সরকার (ভারত), দেবাশীষ কায়সার, কামাল চৌধুরী, আসলাম সানী, ঝুনা চৌধুরীসহ অনেক।

ছবিটি প্রসঙ্গে জ্যোতি বলেন, সবাই ভীষণভাবে মায়ার পাশে আছেন। ভালো সাড়া পাচ্ছি। সবাই হলে গিয়ে ছবিটি দেখুন, আমন্ত্রণ থাকলো। আপনারা বাংলা সিনেমার প্রতি আপনাদের দায়িত্ব ও ভালোবাসাটুকু প্রকাশ করুন। কেমন লাগলো লিখুন, জানান। আপনারা ছবিটি দেখলে আমাদের পরিশ্রম সার্থক।

নির্মাতা মাসুদ পথিক বলেন, ছবিটা আজ মুক্তি পেয়েছে। প্রথম সপ্তাহে ছবিটি চলবে ঢাকার বলাকা, শ্যামলী ও ব্লকবাস্টার, নারায়ণগঞ্জের সিনেস্কোপ, সিলেটের বিজিপি সিনেমা হল, খুলনার লিবার্টি, বগুড়ার সোনিয়া ও চট্টগ্রামের সিলভার স্ক্রিন-এ। হল সংখ্যা কম হলেও আশা করছি দর্শক ভালোভাবে গ্রহণ করবেন।

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘ব্যক্তিগত মুহূর্তের’ ছবি নিজেই ভাইরাল করলেন সামান্থা!
গরুর ছবি পোস্ট নিয়ে সমালোচনা, অবশেষে মুখ খুললেন নায়িকা
প্রেমিকার অশ্লীল ছবি ফেসবুকে ছড়ালেন প্রেমিক, এলাকাবাসীর প্রতিবাদ
ছবির ছোট্ট মেয়েটি একসময়ের জনপ্রিয় অভিনেত্রী
X
Fresh