• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

বিয়ে করছেন বরুণ ধাওয়ান

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২২ ডিসেম্বর ২০১৯, ১০:১৩
বরুণ ধাওয়ান, বিয়ে
বরুণ ধাওয়ান ও নাতাশা দালাল

বলিউডে বরুণ ধাওয়ানের বিয়ে নিয়ে বহুদিন ধরে জল্পনা চলছিল। তবে ঠিক কবে বিয়ে করছেন বিষয়টি নিয়ে মুখ খোলেননি তিনি। তার পরিচালক বাবা ডেভিড ধাওয়ানসহ পরিবারের অন্যান্য সদস্যরাও চুপ ছিলেন। তবে জানা যাচ্ছে নতুন বছরে নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বরুণ।

ভারতীয় গণমাধ্যম জানায়, ২০২০ সালের এপ্রিলের শেষে কিংবা মে মাসের শুরুতে হচ্ছে বরুণ ধাওয়ান ও তার দীর্ঘদিনের প্রেমিকা নাতাশা দালালের বিয়ে। বরুণ ও নাতাশা ছেলেবেলার বন্ধু। পরবর্তীকালে তাদের সেই বন্ধুত্ব প্রেমে পরিণতি পায়।

সম্প্রতি হ্যালো ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারে নাতাশা দালাল বলেন, বরুণ আর আমি একসঙ্গে স্কুলে পড়তাম। ২০ বছর বয়স পর্যন্ত আমরা শুধুই বন্ধুই ছিলাম, আমি দেশ ছেড়ে বাইরে পড়তে যাওয়ার পরই বুঝতে পারি, আমাদের সম্পর্কটা বন্ধুত্বের থেকেও বেশিকিছু। পরে আমি ওকে ডেট করা শুরু করি।

কিছুদিন আগে এক সাক্ষাৎকারে বরুণ জানান, 'আমার প্রথম প্রেম হলো সিনেমা, তারপর নাতাশা ও আমার পরিবার।

বরুণ জানান, 'বদলাপুর', 'অক্টোবর'র মতো ছবিতে অভিনয় করার উৎসাহ তিনি নাতাশার কাছ থেকেই পেয়েছেন। পাশাপাশি 'কফি উইথ করণ-৬' এ এসেও নাতাশার সঙ্গে তার সম্পর্কের কথা খোলসা করেন বরুণ।

উল্লেখ্য, বরুণের প্রেমিকা নাতাশা দালাল একজন ফ্যাশন ডিজাইনার। বরুণের কথায়, নাতাশা খুব সাধারণ, ছিমছাম ভাবে তার জীবন কাটাতে চান। ও ক্যামেরার সামনে আসতে চায় না। আমার কর্তব্য ওকে ওর মতো করে জীবন কাটাতে সাহায্য করা।

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রেমিকার বিয়ে ঠিক হওয়ায় যুবকের আত্মহত্যা
কলেজে বিয়ে, মাঠে খাওয়া-দাওয়া
‘ইন্ডাস্ট্রি কারো বাবার নয়’
বিয়ের জন্য যেমন মেয়ে পছন্দ জায়েদ খানের
X
Fresh