• ঢাকা শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১
logo

পায়েলের মুখোশ

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২১ ডিসেম্বর ২০১৯, ১৫:৪৮
পায়েল
ছবি- পায়েলের ফেসবুক থেকে

পায়েল সরকার চলচ্চিত্রে নাম লিখিয়েই বাজিমাত করেন। প্রেম আমার, বোঝে না সে বোঝে না, লে ছক্কার মতো ছবিতে অভিনয় করে দর্শকপ্রিয়তা পান। পরিচালনায় ছিলেন রাজ চক্রবর্তী। গুঞ্জন আছে রাজের সঙ্গে বিশেষ সম্পর্কের কারণেই পরিচালকের ছবিতে কাজ পেতে থাকেন পায়েল।

সেই সম্পর্কের অবনতির পর পরিচালকের ছবি থেকে সরে পড়েন নায়িকা। তার স্থলে জায়গা করে নেন মিমি চক্রবর্তী। পরিচালকের সঙ্গে মিমির ওপেন সিক্রেট সম্পর্ক ছিল। অবশেষে আরেক নায়িকা শুভশ্রীকে বিয়ে করে থিতু হন রাজ।

তবে পায়েল সরকার থেমে নেই। নামী সব পরিচালকের চতুষ্কোণ, একটি আষাড়ে গল্প, জিও পাগলা, ভাইজান এলো রে, বচ্চনসহ অসংখ্য ছবিতে দেখা গেছে তাকে। প্রতিটি ছবিতেই নিজের অভিনয় যোগ্যতা প্রমাণ করেছেন।

এবার মুখোশ নিয়ে আসছেন পায়েল। ভিন্ন চরিত্রেই দেখা যাবে তাকে। এ নিয়ে পায়েল জানান, সব রকমের চরিত্রই ট্রাই করতে চাই। এই ছবির প্লট-টা খুবই ইন্টারেষ্টিং। একটি মেয়ের বোন নিখোঁজ হয়ে যায় এবং সে জানতে পারে তার দুলাভাই-ই তাকে অপহরণ করেছে। কিন্তু আদতে সত্যিটা কি তাই? যাকে দোষী ভাবা হচ্ছে, সেই কি আসল দোষী? ধীরে ধীরে গল্পের পরতে পরতে উন্মোচিত হতে থাকে আসল সত্য! ট্রিটমেন্টের জায়গা থেকেও এই ছবিটা একেবারেই অন্য ধারার।

পায়েল ছাড়াও অভিনয় করেছেন রজতাভ দত্ত, শান্তিলাল মুখোপাধ্যায়, প্রান্তিক, অমৃতা। পরিচালক অর্ঘ্যদীপ চট্টোপাধ্যায়।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
৪২ বছরেও অবিবাহিত থাকার কারণ জানালেন নায়িকা পায়েল
X
Fresh