• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

নিজের সুরে আদনান সামির সঙ্গে গাইলেন রুনা লায়লা

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৯ ডিসেম্বর ২০১৯, ১৩:৩৪
বাংলা গান, আদনান সামি
রুনা লায়লা ও আদনান সামি।

বহুদিন ধরেই বাংলা গান গাওয়ার ইচ্ছে ছিল আদনান সামির। সে কথা জানিয়েছিলেন উপমহাদেশের কিংবদন্তী সঙ্গীতশিল্পী রুনা লায়লাকে। আর সেই ইচ্ছে পূরণ করলেন জনপ্রিয় এই শিল্পী। রুনা লায়লার সুর করা বাংলা গান গেয়েছেন আদনান সামি। শুধু তাই নয়, দ্বৈত কণ্ঠের এই গানটিতে রুনা লায়লার সঙ্গে কণ্ঠ দিয়েছেন তিনি। একটি ভিডিও বার্তায় বিষয়টি আগেই জানিয়েছিলেন আদনান সামি।

রুনা লায়লা ও আদনান সামির গাওয়া বাংলা গানের শিরোনাম 'থাকো যখনই তুমি'। গানটির কথা লিখেছেন মনিরুজ্জামান মনির, সঙ্গীতায়োজন করেছেন রাজা কাশেফ।

বাংলা গান গিয়ে বাঙালির মন জয় করেছেন সামি। রুনা লায়লার সঙ্গে গান গাওয়ার সুযোগ পেয়ে তিনি বলেন, প্রথমেই বলতে চাই, এটাই হতে যাচ্ছে আমার গাওয়া প্রথম বাংলা গান। আমি খুবই খুশি। আমার জন্য সবচেয়ে সম্মানজনক ব্যাপার হচ্ছে, গানটি আমি মহান ও কিংবদন্তি শিল্পী রুনা লায়লার সঙ্গে গেয়েছি। তার চাইতেও বড় ব্যাপার, গানটির কম্পোজিশন তারই করা।'

রুনা লায়লা ও আদনান সামির গানটির মিউজিক ভিডিও নির্মাণ করেছেন শাহরিয়ার পলক। মডেল হয়েছেন শ্যামল মাওলা ও জুঁই। গানটি গতকাল প্রথম আলোর অফিসিয়াল ইউটিউব চ্যানেলে মুক্ত করা হয়েছে।

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh