• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

রূপান্তরকামী চরিত্রে অভিনয় করতে চাই: রজনীকান্ত

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৯ ডিসেম্বর ২০১৯, ১১:৪২
দক্ষিণ, সুপারস্টার, রজনীকান্ত।
রজনীকান্ত

দক্ষিণী সুপারস্টার রজনীকান্ত। সম্প্রতি জীবনের একটা অন্যতম ইচ্ছের কথা জানালেন। রূপান্তরকামীর ভূমিকায় অভিনয় করার ইচ্ছা প্রকাশ করলেন তিনি। কিন্তু সেই সুযোগ আসেনি কোনোদিন।

এত বছরের ফিল্মি জীবনে তিনি কোনো চরিত্রে এখনও পর্যন্ত অভিনয় করেননি? জবাবে তিনি বলেন, আমি সব ধারার ছবিতে অভিনয় করেছি। আমার ৪৫ বছরের ফিল্ম ইন্ডাস্ট্রিতে আমি প্রায় ১৬০টি ছবিতে অভিনয় করেছি। আমি এবার রূপান্তরকামী একটি চরিত্রে অভিনয় করতে চাই।’

সম্প্রতি রজনীকান্ত তার নতুন ছবি ‘দরবার’–এর ট্রেলার লঞ্চের অনুষ্ঠানে গিয়েছিলেন। সেখানে তাকে সাংবাদিকরা প্রশ্ন করেন যে, তার কাছে কি কোনও পরিচালক রূপান্তরকামীর ভূমিকায় অভিনয় করার প্রস্তাব দিয়েছে? তিনি বলেন, না এখনও পর্যন্ত আসেনি। আমি এ বিষয়ে এখনই ভাবলাম এবং আমার ইচ্ছা প্রকাশ করলাম।

রজনীকান্তের শেকড় যেহেতু মহারাষ্ট্রে তাই তিনি মারাঠি ছবিতেও অভিনয় করতে চান। রজনীকান্ত জানান, গত ৪৫ বছর ধরে অভিনয়ের প্রতি তার গভীর আসক্তি রয়েছে।

তিনি বলেন, ‘আমি বাড়িতে মারাঠিতে কথা বলি। যদি কোনোদিন মারাঠি ছবিতে অভিনয় করার সুযোগ আসে আমি করব। কিন্তু সেই সুযোগ আসেনি। দেখা যাক ভবিষ্যতে কি হয়। আমরা এই ছবির (‌দরবার)‌ শুটিং মুম্বাইতে করি। ৯০ দিন এখানে ছিলাম। আমি মুম্বাইবাসীকে খুব ভালোবাসি।’

উল্লেখ্য, রজনীকান্তের জন্ম হয়েছে বেঙ্গালুরুতে এক মারাঠি পরিবারে। তার আসল নাম শিবাজি রাও গায়কোয়াড়। নতুন ছবি ‘দরবার’-এ ২৫ বছর বয়সী পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করছেন ৬৯ বছরের এই তারকা। নতুন বছরের ১০ জানুয়ারি ছবিটি মুক্তি পাবে।

জিএ/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চলচ্চিত্রে অভিনয় না করার কারণ জানালেন ববিতা
অবশেষে আইনিভাবে বিচ্ছেদের পথে ধানুশ-ঐশ্বরিয়া
আদালতে ধানুশ-ঐশ্বরিয়ার বিচ্ছেদের মামলা
বাবা-মেয়ের অভিনয় করলেও প্রেম করছেন তারা!
X
Fresh