• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

নাগরিকত্ব আইন নিয়ে প্রতিবাদী টুইঙ্কেল

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৯ ডিসেম্বর ২০১৯, ১০:২১
ভারতের সাধারণ মানুষের সঙ্গে পাল্লা দিয়ে বলিউড তারকারাও নাগরিকত্ব সংশোধনী বিল নিয়ে সরব হয়েছেন।
টুইঙ্কেল খান্না।

ভারতের সাধারণ মানুষের সঙ্গে পাল্লা দিয়ে বলিউড তারকারাও নাগরিকত্ব সংশোধনী বিল নিয়ে সরব হয়েছেন। অনুরাগ কাশ্যপ, রাজকুমার রাও, অনুভব সিনহা, আয়ুষ্মান খুরানা, মহেশ ভাটের পর এবার সিএএ নিয়ে প্রতিবাদী রূপ দেখালেন লেখক, কলামিস্ট, চলচ্চিত্র নির্মাতা, সাবেক অভিনেত্রী ও ইন্টিরিওর ডিজাইনার টুইঙ্কেল খান্না।

তিনি দিল্লির জামিয়া মিলিয়া ইসলামিয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের বিক্ষোভে হামলার ঘটনা নিয়ে তীব্র নিন্দা জানান। টুইঙ্কেল তার টুইটার ও ইনস্টাগ্রামে লেখেন, এটা গত সপ্তাহে হয়েছিল এবং এখন হিংসাত্মক আচরণকে ব্যবহার করে আমাদের শিক্ষার্থীদের কণ্ঠকে রোধ করার চেষ্টা করা হচ্ছে। আমরা আরও অন্ধকার সুড়ঙ্গের মধ্যে হামাগুড়ি দিচ্ছি। আমি একটি ধর্মনিরপেক্ষ, গণতান্ত্রিক ভারতের পাশে দাঁড়িয়েছি যেখানে শান্তিপূর্ণ বিভেদ আমাদের সাংবিধানিক অধিকার।

টুইঙ্কেল এর আগেও পুরোনো এক টুইটে বর্ণ, জাতি, গায়ের রং ও ধর্মের বৈষম্য নিয়ে কথা বলেছিলেন। টুইটের তিনদিন আগে টুইঙ্কেলের স্বামী অক্ষয় কুমার ভুলবশত জামিয়া মিলিয়া ইসলামিয়া পড়ুয়াদের ওপর পুলিশি হামলার ভাইরাল ভিডিওতে লাইক দিয়ে সমালোচিত হয়েছিলেন। ভিডিওটি এমন একটি পেজে পোস্ট হয়েছিল যেখানে পুলিশের এই বর্বর আচরণকে সবাই প্রশংসা করছিল। যদিও অক্ষয় কুমার পরে নিজের ভুল বুঝতে পেরে টুইটারে ক্ষমা চেয়েছেন। তিনি বলেন, এটা ভুলবশত হয়েছে। পরবর্তীতে তিনি ভিডিওটি আনলাইক করেছেন।

জিএ/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন
নওগাঁয় প্রমি রানী সাহা হত্যার প্রতিবাদে মানববন্ধন
জিয়াউর রহমানের ম্যুরাল ভাঙায় ফখরুলের প্রতিবাদ
প্যান্ট ছাড়া ইউনিফর্ম পরে জার্মান পুলিশের প্রতিবাদ
X
Fresh