• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

মিথিলাকে আগে থেকেই ভালো করে জানি: রুদ্রনীল ঘোষ

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৬ ডিসেম্বর ২০১৯, ১৮:০৮
মিথিলা, রুদ্র
রুদ্রনীল ঘোষ ও রাফিয়াথ রশিদ মিথিলা।

টালিউডের পরিচালক সৃজিত মুখার্জি ও বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা গেল ৬ ডিসেম্বর রেজিস্ট্রি বিয়ে করেছেন। আর এই বিয়েতে উপস্থিত ছিলেন টালিউডের অনেক পরিচিত মুখ। তেমনই একজন জনপ্রিয় অভিনেতা রুদ্রনীল ঘোষ। সৃজিত মুখার্জির সঙ্গে সম্পর্কের খাতিরেই মূলত তিনি উপস্থিত হন।

বেশ কয়েকটা ভালো ছবিতে সৃজিতের সঙ্গে কাজ করেছেন রুদ্রনীল ঘোষ। পরিচালক সৃজিত তার ছবি ভিঞ্চিদা-তেও সেই রুদ্রকেই বেছেছেন। রুদ্র যে এখন সৃজিতের খুবই কাছের বন্ধু তা আর বলার অপেক্ষা রাখে না।

সম্প্রতি এক সাক্ষাৎকারে ভারতীয় গণমাধ্যমকে সৃজিত-মিথিলা ও তাদের বিয়ে সম্পর্কে বেশ কিছু কথা বলেছেন।

সৃজিতের বিয়েতে খাওয়া নিয়ে রুদ্র বলেন, সত্যি বলছি বন্ধু হয়ে ওর প্রতি আমার শ্রদ্ধা এবং সম্মান কয়েক গুন বেড়ে গেল। আমাদের এই সমাজে আমরা যতই বলি আমরা ধর্ম নিরপেক্ষ‍, কাজের বেলায় সেই আইডিওলজি আর দেখা যায় না। কিন্তু সেখানে দাঁড়িয়েই সৃজিত, মিথিলাকে বিয়ে করে দেখিয়ে দিলো। পাত্র হিসেবেও যেকোনো মেয়ের কাছে ভীষণ লোভনীয় সৃজিত। কিন্তু ও যাকে ভালোবেসেছে তাকেই বেছে নিয়েছে। ওর দম আছে বলতে হবে।

সৃজিতের রিসেপশন নিয়ে তিনি বলেন, আরে ওর হানিমুনে, ও যা খরচা করলো তারপরে রিসেপশনে খিচুড়ি, বেগুন ভাজা, লাবরা, একটা মাছভাজা, পাঁপড়, চাটনি খাইয়ে ছেড়ে দেবে। আমি সিরিয়াসলি ভীষণ ভয় পাচ্ছি। তবে ও আমার কাছে জানতে চেয়েছে কাদের নিমন্ত্রিতদের তালিকাতে রাখব। তাতে আমি ওকে পরিষ্কার বলে দিয়েছি যারা তোর খারাপ সময়ে তোর পাশে দাঁড়াবে তাদের রাখা উচিত। বিয়ে খেয়ে পোলাওতে কিসমিস কম ছিল এই মন্তব্য করা পাবলিকদের তালিকাতে না রাখাই ভালো।

মিথিলার সম্পর্কে রুদ্র বলেন, মিথিলা বাংলাদেশের মেয়ে। ওকে বিয়ের আগে থেকেই ভালো করে জানি। কলকাতাতে যদি ওর খুব কাছের কেউ থেকে থাকে তাহলে আমি তাদের মধ্যে অবশ্যই একজন। ও আমার সঙ্গে অনেক কিছুই শেয়ার করে। ও ভীষণ ব্যালেন্সড।’

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভয়ে আছেন মিথিলা!
‘সৃজিতের স্ত্রী’ পরিচয়টা আমার জন্য দুর্ভাগ্যের
বাড়িতে অজগর পুষছেন সৃজিত
মমতা ব্যানার্জিকে নিয়ে সৃজিতের বায়োপিক!
X
Fresh