logo
  • ঢাকা মঙ্গলবার, ১৯ জানুয়ারি ২০২১, ৫ মাঘ ১৪২৭

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৫ ডিসেম্বর ২০১৯, ১৭:২৭
আপডেট : ১৫ ডিসেম্বর ২০১৯, ১৭:৫৩

রানুর আচরণ নিয়ে মুখ খুললেন হিমেশ

রানু, হিমেশ
কলকাতার রানাঘাট স্টেশনে দিন কাটনো রানু মণ্ডলের। নেটদুনিয়ায় গান ভাইরাল হওয়ার পর রাতারাতি তারকা বনে যান তিনি।

বড় পর্দাতে তাকে গান করার সুযোগ করে দেন সঙ্গীত শিল্পী, সঙ্গীত পরিচালক, অভিনেতা হিমেশ রেশমিয়া। সেই গানের মাধ্যমে দারুণ পরিচিতি পান রানু। সম্প্রতি ভক্তদের সঙ্গে রানুর ব্যবহারে হতবাক অনেকেই। রানুর এমন ব্যবহারের কথাও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

এ বিষয়ে মুখ খুলেছেন অভিনেতা গায়ক তথা সংগীত পরিচালক হিমেশ রেশমিয়া। ভক্তদের সঙ্গে রানুর এমন খারাপ ব্যবহার নিয়ে হিমেশকে প্রশ্ন করা হলে তিনি বলেন, এ প্রশ্নের সঠিক উত্তর রানু দিদি দিতে পারবে। ঠিক কী ঘটেছিল, যার জন্য তিনি এমনটি করেছেন তা আমি জানি না। তাই এ ঘটনা রানু দিদি ভালো বলতে পারবেন।

তিনি আরও বলেন, আমি কীভাবে কারও ব্যবহার নিয়ে কথা বলতে পারি না, এটি একেবারেই ঠিক নয়। আমি এমন অনেককেই গান গাওয়ার সুযোগ করে দিয়েছি। তাদের জীবনে যদি কিছু ঘটে থাকে, সেটি আমার পক্ষে বলা সম্ভব নয়। খবর জি-নিউজের।

সম্প্রতি কোনও এক অনুষ্ঠানে গিয়েছিলেন 'ওভারনাইট সেলিব্রিটি' রানু মণ্ডল। তাকে ঘিরে ভিডিও ভালোই। সেই সময়েই পেছন থেকে এসে তার হাতে আলতো করে টোকা দিয়ে ডাকেন এক নারী। হাতে স্মার্টফোন। খুব সম্ভবত রানুর সঙ্গে সেলফি তুলবেন বলে এসেছিলেন ওই উৎসাহী নারী। তবে ওই নারীকে পাত্তা দেননি রানু।

এম

RTV Drama
RTVPLUS