• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

মিস ওয়ার্ল্ড ২০১৯

মিস ওয়ার্ল্ড ২০১৯ হলেন টোনি-আন সিং

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৫ ডিসেম্বর ২০১৯, ০৯:৫১
বহুল প্রতীক্ষিত মিস ওয়ার্ল্ড ২০১৯'র মুকুট উঠেছে জ্যামাইকার সুন্দরী টোনি-আন সিংয়ের মাথায়।
গতবারের মিস ওয়ার্ল্ড মেক্সিকোর ভ্যানেসা পন্সে মিস ওয়ার্ল্ড ২০১৯ টোনি-আন সিংকে মুকুট পরাচ্ছেন। ছবি সংগৃহীত।

টোনি-আন সিং

বহুল প্রতীক্ষিত মিস ওয়ার্ল্ড ২০১৯'র মুকুট উঠেছে জ্যামাইকার সুন্দরী টোনি-আন সিংয়ের মাথায়। দ্বিতীয় হয়েছেন ফ্রান্সের অফেহলি মেজিনো। তৃতীয় ভারতের সুমন রাও। গেল শনিবার লন্ডনে এ খেতাব ঘোষণা করা হয়।

সুমন রাও।

গেল ১৪ ডিসেম্বর প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালেতে মিস মিস ওয়ার্ল্ড ২০১৯ বিজয়ীর নাম ঘোষণা করেন মিস ওয়ার্ল্ড অর্গানাইজেশনের চেয়ারম্যান ও প্রধান নির্বাহী কর্মকর্তা জুলিয়া মোরলি। অনুষ্ঠানে টনি-অ্যান সিংয়ের মাথায় নীল রঙা মুকুটটি তুলে দেন গতবারের মিস ওয়ার্ল্ড মেক্সিকোর ভ্যানেসা পন্সে।

আয়োজনে বাংলাদেশের রাফাহ নানজিবা তোরসা অংশ নিলেও সেরা ৪০-এ স্থান করে নিতে পারেননি তিনি।

রাফাহ নানজিবা তোরসা।

মিস ওয়ার্ল্ড বিজয়ী জ্যামাইকান হিসেবে ২৩ বছর বয়সী টনি-অ্যান সিং চতুর্থ। এর আগে জ্যামাইকার তিনজন সুন্দরী এই খেতাব পেয়েছেন। ১৯৬৩, ১৯৭৬, ১৯৯৩ সালে জ্যামাইকা থেকে মিস ওয়ার্ল্ড নির্বাচিত হয়েছিল।

---------------------------------------------------------------
আরো পড়ুন: দু’ঘণ্টার মধ্যে সালমানের বাড়ি উড়িয়ে দেয়ার হুমকি
---------------------------------------------------------------

টনি-অ্যান সিং ফ্লোরিয়া স্টেট ইউনিভার্সিটির মনোবিজ্ঞান বিভাগের ছাত্রী। তার স্বপ্ন চিকিৎসক হওয়ার। মডেলিং করেন তিনি। অবসর কাটান গান শুনে ও রান্না করে।

সেরা দশ।

সেরা পাঁচের তালিকায় ছিল ব্রাজিল এবং নাইজেরিয়ার নাম। সেরা পাঁচ প্রতিযোগী চূড়ান্ত প্রশ্নোত্তর রাউন্ডে অংশ নিয়েছিলেন। ব্রিটিশ সম্প্রচারক পাইয়ার্স মরগান অনুষ্ঠানে প্রধান বিচারক হিসেবে উপস্থিত হয়ে চূড়ান্ত প্রার্থীদের প্রশ্নের উত্তর দিতে বলেছিলেন। সাক্ষাৎকারে টোনি বলেন, আমি সবসময় বলি যদি দরজা খোলা থাকে তবে আমি এটি দিয়ে যাব। আমি মনে করি যে আমি বিশেষ কিছু উপস্থাপন করছি, এমন এক প্রজন্মের নারী আমি যে বিশ্ব পরিবর্তনের জন্য এগিয়ে চলেছে।

উপস্থিত দর্শক।

মিস ওয়ার্ল্ড ২০১৯’ এই প্রতিযোগিতার ৬৯তম আসর। ১২০ দেশের প্রতিযোগীরা এই মুকুটের জন্য লড়াই করেছেন। নভেম্বরের ২০ তারিখে লন্ডনে উদ্বোধনী অনুষ্ঠানের মধ্য দিয়ে প্রতিযোগিতা শুরু হয়। বিভিন্ন পর্ব পার করার পর ১০ জনকে ফাইনালের জন্য মনোনীত করা হয়।

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh