• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

জ্বলছে আসাম, দিল্লির শো বাতিল করলেন পাপন

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৩ ডিসেম্বর ২০১৯, ১৪:২২
পাপন

ভারতীয় জনপ্রিয় সঙ্গীতশিল্পী পাপন তার দিল্লির কনসার্ট বাতিল করলেন। নাগরিকত্ব সংশোধনী বিল বিরোধিতায় জ্বলছে আসাম। ফলে বিক্ষোভ, আন্দোলন, গণ অনশনে উত্তপ্ত গোটা রাজ্য। এই পরিস্থিতিতে নিজেকে ঠিক রাখতে পারছেন না পাপনও। শুক্রবার দিল্লির ইমপারফেক্টোতে শো ছিল পাপনের। কিন্তু সেই শো'তে তিনি যাবেন না।

এক টুইটে আসাম জ্বলছে বলেই দিল্লির কনসার্ট বাতিল করেছেন তিনি। পাপন লিখছেন, প্রিয় দিল্লি, আমি খুব দুঃখিত কনসার্টটি বাতিল করার জন্য। দিকে দিকে কারফিউয়ের জেরে আমার রাজ্য আসাম কাঁদছে, জ্বলছে। এই পরিস্থিতিতে আমি মানুষকে গান শোনানোর অবস্থায় নেই। আমি জানি শেষ মুহূর্তে অনুষ্ঠান বাতিল করা উচিত নয়। কারণ ইতিমধ্যেই অনেকে টিকিট কেটে ফেলেছেন। আশা করি অনুষ্ঠানের আয়োজকরা সেদিকে খেয়াল রাখবেন। একদিন ওখানেই ঠিক অনুষ্ঠান করব, কথা দিচ্ছি আপনাদের। আমার অসুবিধাটা বোধ হয় আপনারা বুঝতে পারবেন। আসাম যেভাবে জ্বলছে তা দেখে সত্যিই আমার খুব দুঃখ হচ্ছে। আসামে মানবতাই আক্রান্ত। বছরের পর বছর ধরে আসামের এই অনুপ্রবেশ ঘটেই চলেছে। এটা আমাদের কাছে প্রাপ্য নয়। আসামের বহুত্ববাদ কীভাবে রাজ্যের সংস্কৃতির সঙ্গে আষ্ঠেপৃষ্ঠে জড়িয়ে আছে, সেদিকটাও দেখতে হবে।

উল্লেখ্য, বিতর্কিত নাগরিকত্ব সংশোধনী বিলের প্রতিবাদে এখনও জ্বলছে উত্তরপূর্ব ভারত। আসাম-ত্রিপুরাতে সেনা নামিয়েও পরিস্থিতি এখনও নিয়ন্ত্রণে আনতে হিমশিম অবস্থা প্রশাসনের। আসামে হিংসাত্মক বিক্ষোভের মধ্যেই জনতার রোষের মুখে শাসক দল বিজেপির নেতা-মন্ত্রীরা।

আরো পড়ুন

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মেসির আগমন নিয়ে যা বললেন পাপন
বিসিবি টিভি নিয়ে যা বললেন পাপন
‘বাণিজ্যিক পথে যাচ্ছে না বিসিবি’
‘লিটনকে না খেলালেই ভালো হতো’
X
Fresh