• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

রাস্তার বেলুন বিক্রেতা শিশুকে কোলে তুলে নিলেন নুসরাত

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১১ ডিসেম্বর ২০১৯, ১৩:৪৫
নুসরাত জাহান

তিনি মানবিক। মানুষকে ভালোবাসেন। বসিরহাট থেকে নির্বাচনের সময় নিজের তারকা ইমেজ ভেঙে মিশে গিয়েছিলেন সবার সঙ্গে। বিপুল ভোটে সংসদ সদস্য নির্বাচিতও হন।

কিন্তু হঠাৎ হিন্দুর ধর্মের একজনকে বিয়ের পর সমালোচনার শিকার হতে থাকেন। তবে দমে যাননি নুসরাত জাহান। নিজের মতো পথ চলেছেন। রাজনীতি, অভিনয় ও সংসার সমানতালে সামলে চলেছেন।

নুসরাতের মানবিক গুণের কথা কারও অজানা নয়। আরও একবার সেটির প্রমাণ দিলেন তিনি। প্রমাণ দেয়ারও কিছু নেই। কারণ নুসরাত চলেন তার খেয়ালে। কখনও উৎসবের আনন্দ পথশিশুদের সঙ্গে ভাগ করে নিয়েছেন তো, আবার কখনও বা উৎসব উপলক্ষে দুর্গতদের বস্ত্র বিলি করেছেন।

এক-দেড় বছরের একটি শিশুকে বেলুন বিক্রি করতে দেখে আবেগপ্রবণ হয়েছিলেন নুসরাত। সেই পথশিশুকে দেখে বিগলিত হয়ে গাড়ি থেকে নেমে যান। সোজা জড়িয়ে ধরে কোলে বসান সেই শিশুকে। আদর করে চুমুও এঁকে দেন গালে। আর সেই মুহূর্তই ক্যামেরাবন্দি করে সোশ্যাল মিডিয়ায় ভক্তদের উদ্দেশে ছড়িয়ে দিয়েছেন।

ক্যাপশনে লিখেছেন, বিশেষ একজনের সঙ্গে আমার উইকেন্ডটা আরও বিশেষ হয়ে গেল। এক দেড় বছরের শিশুটি রাস্তায় বেলুন বিক্রি করছিল। ওর বেলুনগুলোর থেকেও ও বেশি রঙিন। বেশি মিষ্টি।

ভালোবাসাই যে মানবতার একমাত্র ভাষা, এই ছবি শেয়ার করে সেই বার্তাই দিতে চেয়েছেন নুসরাত।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কেমন কাটলো নুসরাতের ঈদ
নির্বাচনের টিকিট না পেয়ে মুখ খুললেন নুসরাত
তোপের মুখে যশ-নুসরাত
প্রতারণা মামলায় জামিন পেলেন নুসরাত
X
Fresh