• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

ভালো নেই এন্ড্রু কিশোর

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১০ ডিসেম্বর ২০১৯, ১৬:৪৯
এন্ড্রু কিশোর
ছবি সংগৃহীত

জনপ্রিয় কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর দুই মাস ধরে ক্যান্সারের সঙ্গে লড়ছেন। জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই কণ্ঠশিল্পী সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন। তার শারীরিক অবস্থা ভালো নয়।

গেল এক সপ্তাহ ধরে তার শারীরিক অবস্থা ভালো যাচ্ছে না। হঠাৎ তার শারীরিক অবস্থার কিছুটা অবনতি হয়েছে। রোববার রাতে এন্ড্রু কিশোরের সঙ্গে ছবি পোস্ট করে এক আবেগঘন স্ট্যাটাসে মোমিন লিখেছেন– ‘কিশোর দা, সারাদিনে যতবার ফোনের ওপাশ থেকে আপনার কণ্ঠটা শুনি আমার কান্না আসে, অঝোরে লুকিয়ে কাঁদি, গোপনে কান্না মুছে বারবার সোজা হয়ে দাঁড়াই, আবার থেমে যাই, দিন যায় মাস যায়।

কতদিন দেখি না, কতদিন সকালে ঘুম ভাঙিয়ে রেয়াজে কেউ বসায় না, কতদিন আদর-শাসন আর স্নেহমাখা বকা খাই না! সঙ্গা, সপ্তকের মতো এতটা ভালোবাসা এত স্নেহ আর আদর না দিলেও হয়তো পারতেন। আপনার সুস্থতা চাওয়া ছাড়া পৃথিবীতে এ মুহুর্তে আর কোনও চাওয়া নেই।’

এন্ড্রু কিশোরের প্রতিটি কেমোর জন্য লাগছে ৯ লাখ টাকা। এরই মধ্যে এন্ড্রু কিশোরের চিকিৎসায় এক কোটিরও বেশি টাকা খরচ করেছে তার পরিবার। এর মধ্যে চিকিৎসার খরচ জোগাতে নিজের রাজশাহী শহরের ফ্ল্যাটটিও বিক্রি করে দিয়েছেন এন্ড্রু কিশোর।

সম্প্রতি কিংবদন্তি এই শিল্পীর ক্যান্সারের চিকিৎসার জন্য সংগ্রহ হয় ৫০ লাখ টাকা। প্রয়োজন আরও অনেক টাকা।

উল্লেখ্য, গেল ৯ সেপ্টেম্বর উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরের উদ্দেশ্যে দেশ ছেড়েছিলেন নন্দিত এ শিল্পী। বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষার পর ১৮ সেপ্টেম্বর তার শরীরে ক্যান্সার ধরা পড়ে। এরপর থেকে নিয়মিত কেমোথেরাপি দেয়া হচ্ছে তাকে।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh