• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

মৌসুমী হামিদের ‘শেষ দেখা’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৯ ডিসেম্বর ২০১৯, ১৫:৩১
মৌসুমী হামিদ
স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র- শেষ দেখা

রাজধানী থেকে বহুদূরে গড়ে ওঠা একটি অসম প্রেম কাহিনি। একটা পুরোপুরি প্রেমের গল্প। ধোপার ছেলে ও কাজের মেয়ে প্রেমে জড়িয়ে যাওয়ার গল্প। অতঃপর নানা ঘটনা-দুর্ঘটনা। দুই ডাইমেনশনের এই গল্পে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন বাপ্পি রাজ ও মৌসুমী হামিদ। এই গল্পের নাম ‘শেষ দেখা’। একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র। এটি রচনা ও পরিচালনা করেছেন আরাফাত রহমান।

বাংলাদেশের দক্ষিণাঞ্চলের খুলনা, বাগেরহাট ও মংলা বন্দরের বানিয়াশানতা পতিতাপল্লীতে চিত্রায়িত এই গল্পে তুলে ধরা হয়েছে ওখানকার ঘটে যাওয়া প্রতারণা আর বাস্তবতার নিয়মিত চিত্র।

ইতোমধ্যে ধ্রুব টিভি’র ইউটিউব চ্যানেলে এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটির প্রমো রিলিজ রিলিজ করা হয়েছে।

অভিনেতা বাপ্পিরাজ বলেন, ‘দক্ষিণাঞ্চলের বিভিন্ন এলাকায় ঘুরে আমরা শুটিং করেছি। মোংলার শুটিং করাটা বেশ কষ্টসাধ্য ছিল। মোংলা বন্দরের বানিয়াশানতা পতিতাপল্লীতে গল্পটির চিত্রায়ণ করা হয়েছে। এখানকার নিয়মিত ঘটে যাওয়া প্রতারণা এবং বাস্তবতাই এই সিনেমার কেন্দ্রবিন্দু। মৌসুমী হামিদসহ শিল্পী হিসেবে বেশ সহযোগিতা করেছেন। এটা মুক্তি পাওয়ার পর আসলে বোঝা যাবে আমাদের কাজ কতটা সার্থক হয়েছে।’

১১ ডিসেম্বর ‘শেষ দেখা’ অবমুক্ত করা হবে ধ্রুব টিভির ইউটিউব চ্যানেলে। স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটির সহযোগী নির্মাণে ছিলেন বাপ্পি রাজ।

এম/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিচারের শেষ দেখা বাকি এখনও  
হুমায়ূন-শাওনকে তিশা-মুশতাকের মতো বের করে দেওয়া হয়নি : মৌসুমী হামিদ
এবার বিয়ের পিঁড়িতে স্বাগতা
অর্ষার স্বামী কে এই ইমরান?
X
Fresh