• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

প্রবাসীদের জন্য ফ্রি বাংলা গান শোনার সুযোগ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৮ ডিসেম্বর ২০১৯, ১৭:১১
গান

প্রবাসী বাঙালি গ্রাহকরা ফ্রি শুনতে পারবেন অডিও গান। ভিডিও এবং অ্যাপটির কিছু স্পেশাল ফিচার উপভোগ করার জন্য গুগল প্লে অথবা অ্যাপেল পেমেন্টের মাধ্যমে স্বাধীন মিউজিক উপভোগ করতে পারবেন।

বিশ্বজুড়ে বাংলাভাষী শ্রোতাদের কাছে বাংলাদেশি মিউজিক কন্টেন্ট পৌঁছে দেয়ার প্রতিশ্রুতি জানিয়েছে স্ট্রিমিং প্ল্যাটফর্ম ‘স্বাধীন মিউজিক’।

বাংলাদেশের সঙ্গীতশিল্পী এবং মিউজিক ভিডিও নির্মাতাদের সঙ্গে একত্রে কাজ করে এবং এর মাধ্যমে দেশের মিউজিক কন্টেন্ট প্রবাসী শ্রোতাদের কাছে পৌঁছে দেয়ার পরিকল্পনার কথা জানান গ্যাক মিডিয়ার ব্যাবস্থাপনা পরিচালক সাবিরুল হক।

জানা গেছে, এ প্ল্যাটফর্মে সব ধরণের বাংলা গান শোনা যাবে। যেমন; ফোক, রক, পার্টি মিক্স। যা নিশ্চিতভাবে প্রবাসী শ্রোতাদের বিনোদনের চাহিদা পূরণ করবে। মূল্য পরিশোধের সহজ প্রক্রিয়ায় প্রবাসী শ্রোতারা তাদের পছন্দের মিউজিক ভিডিও কনটেন্টগুলো পাবেন।

বর্তমানে স্বাধীন অ্যাপে অডিও গানগুলো শ্রোতারা ফ্রি শুনতে পারবেন শ্রোতারা। তবে মিউজিক ভিডিও, প্লেলিস্ট ক্রিয়েট করা এবং অফলাইন ডাউনলোড উপভোগ করতে মাসিক এবং বাৎসরিক সাবস্ক্রিপশন প্যাকেজ গ্রহণ করতে হবে। মাসিক প্যাকেজ ০.৯৯ ডলার এবং বাৎসরিক প্যাকেজ ৯.৯৯ ডলার।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
তেহরানে বিমান চলাচল স্বাভাবিক
ঘরে ঝুলছিল তরুণের মরদেহ
দগ্ধ শিশু লামিয়াও বেঁচে রইল না
যে কারণে থানায় যেতে হলো আমির খানকে
X
Fresh