• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ক্যাম্পাস স্টার-সিজন টু'র চ্যাম্পিয়ন হলেন ঢাবি শিক্ষার্থী নিশি (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৭ ডিসেম্বর ২০১৯, ০৯:২৭

‘আরটিভি ডাবর ভাটিকা ক্যাম্পাস স্টার সিজন টু' চ্যাম্পিয়ন হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী ইন্দ্রাণী দাশ নিশি। রাজধানীর সোনারগাঁও হোটেলে জমকালো গ্রান্ড ফিনালেতে নিশির মাথায় চ্যাম্পিয়নের মুকুট ও তিন লাখ টাকার চেক তুলে দেয়া হয়।

ফার্স্ট রানার হয়েছেন ব্র্যাক বিশ্ববিদ্যালয়ে উম্মে হাবিবা বর্ষা ও সেকেন্ড রানার আপ হোম ইকোনোমিক্সের সরূপি সায়লা বীথি। আয়োজকরা জানান, দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের লুকিয়ে থাকা সেরা প্রতিভা খুঁজতেই এই আয়োজন।

দেশের বিশ্ববিদ্যালয় ছাত্রীদের মধ্যে মধ্যে নাচ, গান, অভিনয়সহ নানা ক্ষেত্রে পারদর্শী সেরা প্রতিভাবানকে খুঁজে বের করতে দ্বিতীয়বারের মতো ‘আরটিভি ডাবর ভাটিকা ক্যাম্পাস স্টার সিজন টু আয়োজন করা হয়। এতে দেশের ২৬টি বিশ্ববিদ্যালয়ের নয় হাজার শিক্ষার্থী রেজিস্ট্রেশন করে। অডিশনের মাধ্যমে এদের মধ্যে থেকে সেরা ৬০ জনকে নিয়ে শুরু হয় মুল পর্ব। দক্ষতা ও মেধার বিচারে গ্রান্ড ফিনালেতে জায়গা করে নেন সেরা আট জন।

চূড়ান্ত পর্বে বিচারকদের নানা প্রশ্নের মুখোমুখি হন আট প্রতিযোগী। পাশাপাশি ছিল তাদের মনোজ্ঞ পরিবেশনা।

আয়োজকরা জানান, বিভিন্ন ক্যাম্পাসে ছড়িয়ে থাকা মেধাবী ও নানামুখী প্রতিভার অধিকারী ছাত্রীদের জন্য প্লাটফর্ম তৈরি করে দিতেই এই আয়োজন।

বিচারকদের চুলচেরা বিশ্লেষণে ঢাকা বিশ্ববিদ্যালয়ের থিয়েটার এন্ড পারফরম্যান্স স্টাডিজ বিভাগের তৃতীয় বর্ষের ছাত্রী ইন্দ্রাণী দাশ নিশির মাথায় উঠে বিজয়ীর মুকুট।

ফাস্ট রানার আপ ব্র্যাক বিশ্ববিদ্যালয়ে উম্মে হাবিবা বর্ষা পান দুই লাখ টাকা ও সেকেন্ড রানার আপ হোম ইকোনোমিক্সের সরূপি সায়লা বীথি পান এক লাখ টাকা।

এবার বেস্ট স্মাইল পুরস্কার পান রুমানা রওশন, বেস্ট স্কিন দেবস্রি অন্তরা রায় চৌধুরী ও বেস্ট হেয়ার অনামিকা পিউ।

তাদের প্রত্যেককে ৫০ হাজার টাকার চেক দেয়া হয়।

ক্যাম্পাস স্টার টু বিজয়ী ইন্দ্রাণী দাশ নিশি ডাবর ভাটিকার বিজ্ঞাপনে কাজ করার সুযোগ পাবেন।

এছাড়া, চ্যাম্পিয়ন, ফার্স্ট ও সেকেন্ড রানার আপ আরটিভির বিভিন্ন নাটক ও মিউজিক ভিডিওতে কাজ করবেন।

গ্রান্ড ফিনালের জমকালো আয়োজন জুড়ে দেশ বরেণ্য শিল্পীদের মনোজ্ঞ পরিবেশনা দর্শকদের মাতিয়ে রাখে।

এসজে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh