logo
  • ঢাকা শুক্রবার, ২২ জানুয়ারি ২০২১, ৮ মাঘ ১৪২৭

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৬ ডিসেম্বর ২০১৯, ১৪:৫৭
আপডেট : ০৬ ডিসেম্বর ২০১৯, ১৫:১৪

বড় পরিচালকরা আমায় ফিল্মে নেন না: অক্ষয়

বলিউডের অন্যতম 'হিট ম্যান' অক্ষয় কুমার।
অক্ষয় কুমার
বলিউডের অন্যতম 'হিট ম্যান' অক্ষয় কুমার। সুপারস্টার 'খিলাড়ি' তিনিই। এই অক্ষয়ই এবার দিতে চলেছেন 'গুড নিউজ'। আসলে তার নতুন ছবির নাম 'গুড নিউজ'।

আর ছবি ঘিরে কিছু প্রশ্নোত্তর পর্বের সময় অক্ষয় একাধিক প্রশ্নের উত্তর দিয়েছেন। নবাগত পরিচালক রাজ মেহতার ছবি 'গুড নিউজ'র শুটিং নিয়ে কথা বলতে গিয়ে তিনি বলেন, আমি নতুন পরিচালকদের সঙ্গে কাজ করি, কারণ বড় পরিচালকরা আমায় ছবিতে নেন না।

সম্প্রতি করণ জোহর এক অনুষ্ঠানে মন্তব্য করেন, অক্ষয় এমন একজন অভিনেতা যিনি নিজে কখনই বড় প্রযোজকদের সঙ্গে কাজ করেননি। আর করণের এই মন্তব্যের জবাব দেন অক্ষয়।

তিনি বলেন, যখন বড় ব্যক্তিত্ব আপনাকে ফিল্মে নেন না, তখন নিজেকে নিজের নতুন সফর খুঁজে নিতে হয়। যখন বড় পাবলিকেশনে চাকরি জোটে না, তখন ছোটতেই কাজ করতে হয়। আর সেখান থেকেই লাফ দিতে হয়।

অনুপ্রেরণার বার্তা দেন অভিনেতা। বলেন, বড় কোনও জায়গায় সুযোগ না পেলেও কখনও বাড়িতে বসে থাকতে নেই। আর ভাবতে নেই যে কেন মানুষ আমাকে কাজে নিচ্ছেন না, যখন আমি নিজে এতটা যোগ্য।

'খান'দের রাজত্বের কথা উল্লেখ করে অক্ষয় বলেন, যারা বড় পরিচালক তারা যোগ্যদেরই কাজের সুযোগ দিয়েছেন। তবে খানরাই একমাত্র ইন্ডাস্ট্রিতে নেই। এই ইন্ডাস্ট্রিতে কাপুররাও আছেন। আর আমি নিজের রাস্তা নিজেই তৈরি করি।

আরো পড়ুন

জিএ

RTV Drama
RTVPLUS