• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

জেমস বন্ডের ‘নো টাইম টু ডাই’র ট্রেলার (ভিডিও)

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৫ ডিসেম্বর ২০১৯, ১৫:১৬
‘বন্ড’ সিরিজ, জেমস বন্ড, ‘নো টাইম টু ডাই’, ট্রেলার
‘নো টাইম টু ডাই’ সিনেমার দৃশ্যে অভিনেতা।

গেল রোববার ‘বন্ড’ সিরিজের ২৫তম ছবি ‘নো টাইম টু ডাই’র টিজার মুক্তি পায়। ১৪ সেকেন্ডের এই টিজার নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ আলোচনা শুরু হয়ে। জেমস বন্ড ভক্তরা অপেক্ষায় থাকেন ছবির ট্রেলার দেখার জন্যে। সব অপেক্ষার অবসান ঘটিয়ে ৪ ডিসেম্বর মুক্তি পেল ট্রেলার।

এবারের পর্বেও ড্যানিয়েল ক্রেগকে দেখা যাবে জেমস বন্ড চরিত্রে। বরাবরের মতই ছিল বন্দুকের ঝংকার এবং গাড়ি ও মোটর সাইকেলের স্টান্টবাজি। জেমস বন্ড সিরিজের ২৫তম পর্ব পরিচালনা করবেন আমেরিকান চলচ্চিত্র পরিচালক কেরি ফুকুনাগা। সেখানে অন্যান্য চরিত্রে দেখা যাবে ইংরেজ অভিনেতা রালফ ফিয়েনস, রামি মালেক, ররি কিন্নার, বেন উইশো, নওয়ামি হ্যারিস, লি সিডক্স এবং জেফ্রি রাইটকে।

অবশ্য এবারই জেমস বন্ড চরিত্রে শেষবারের মত দেখা যাবে ড্যানিয়াল ক্রেগকে। চলতি পর্বের শুটিং কালে মে মাসে দারুণভাবে আহত হন তিনি। এ ছাড়াও চলচ্চিত্র পরিচালনায় বারবার প্রতিবন্ধকতা এসেছে। শেষ পর্যন্ত সব প্রতিবন্ধকতা অতিক্রম করে ভক্তদের সামনে আসলো জেমস বন্ড সিরিজের ঝলক।

আগামী বছরের ৩ এপ্রিল যুক্তরাজ্যে ও ৮ এপ্রিল মার্কিন যুক্তরাষ্ট্রে মুক্তি পাবে ‘নো টাইম টু ডাই’।

এই ছবিতেই জেমস বন্ড হয়ে বড় পর্দায় মানুষকে হত্যার লাইসেন্স আর ‘০০৭’ কোড পাবেন ব্রিটিশ অভিনেত্রী লাশানা লিঞ্চ। পরের ছবিতে কৃষবর্ণের এই নারীকে দেখা যাবে জেমস বন্ডের ভূমিকায়।

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বুর্জ খলিফায় প্রদর্শিত হবে শাকিবের সিনেমার ট্রেলার, ব্যয় হতে পারে যত টাকা
‘অনেকেই আমাকে বাংলার জেমস বন্ড বলছে’
X
Fresh