• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

স্বামী হিসেবে সালমানকেই চান অনন্যা

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৫ ডিসেম্বর ২০১৯, ১১:৫৪
সালমান খানকে বেশ পছন্দ তার। স্বামী হিসেবে কাছে পেলে মন্দ লাগবে না।
সালমান খান ও অনন্যা পাণ্ডে।

সালমান খানকে বেশ পছন্দ তার। স্বামী হিসেবে কাছে পেলে মন্দ লাগবে না। শুধু তাই নয়, কারও সঙ্গে যদি কখনও সম্পর্কে জড়াতে চান, তাহলে সেই নামের ক্ষেত্রেও বসবে বলিউড ভাইজানের নাম। সম্প্রতি এভাবেই মনের কথা ব্যক্ত করলেন অভিনেতা চাঙ্কি পাণ্ডের মেয়ে অনন্যা পাণ্ডে।

সম্প্রতি 'পতি পত্নী অউর ও' সিনেমার প্রমোশনে উপস্থিত হন কার্তিক আরিয়ান, অনন্যা পাণ্ডে এবং ভূমি পেডনেকর। যেখানে ভবিষ্যতে যদি কখনও স্বামী হিসেবে কাউকে দেখতে চান, তাহলে তিনি কার নাম নেবেন? সঞ্চালকের এই প্রশ্নের উত্তরে অনন্যা জানান, সালমান খানকেই পছন্দ তার। অর্থাৎ সালমানকেই দেখতে চান স্বামী হিসেবে। ভালোবাসার মানুষ হিসেবেও সালমানকেই দেখতে চান বলেও মন্তব্য করেন অনন্যা। যদিও পুরোটা মজার ছলে।

এদিকে ভূমি জানান, অক্ষয় কুমারকে স্বামী হিসেবে দেখতে চান এবং হৃত্বিককে দেখতে চান অতিরিক্ত প্রেমিক হিসেবে। অন্যদিকে মধুবালাকে স্ত্রীর ভূমিকায় দেখতে চান কার্তিক আরিয়ান। জিনাত আমনকে দেখতে চান অতিরিক্ত প্রেমিকার ভূমিকায়। পতি পত্নী অউর ও-র প্রমোশনে হাজির হয়ে সম্প্রতি এমন সব কথাই জানান সিনেমার তিন অভিনেতা।

অন্যদিকে, পতি পত্নী আউর ও-র শুটিং শুরু হওয়ার পর নাকি কার্তিকের সঙ্গে বিচ্ছেদ হয় সারা আলী খানের। অনন্যার সঙ্গে সম্পর্কের জেরে নাকি সারার কাছ থেকে সরে যান কার্তিক। যদিও এ বিষয়ে কোনও মন্তব্য করতে দেখা যায়নি সারা আলী খান কিংবা কার্তিক আরিয়ানকে।

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ কর্তন, স্ত্রী কারাগারে 
বাসরের পর লাপাত্তা স্বামী, শ্বশুরবাড়িতে অবস্থান তরুণীর
ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ কেটে ফেলল স্ত্রী!
মাদক সেবন করে স্ত্রীকে মারধর, কারাগারে স্বামী 
X
Fresh