• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

শ্রীদেবীর বই প্রকাশ অনুষ্ঠানে কাঁদলেন স্বামী

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৪ ডিসেম্বর ২০১৯, ১৩:০৫
শ্রীদেবী

মাস খানেক পরেই বলিউডের প্রথম নারী সুপারস্টার শ্রীদেবীর মৃত্যুর দুই বছর পূর্ণ হবে। তার স্মৃতি এখনও অমলিন, তা শ্রীদেবীর জীবনীর উদ্বোধনী অনুষ্ঠানে আরও একবার প্রমাণিত হলো।

এখনও স্ত্রীর শোক মন থেকে মুছে ফেলতে পারেননি বনি কাপুর। অনুষ্ঠানে এসে কেঁদে ফেললেন তিনি। বনিকে এমন পরিস্থিতিতে পড়তে দেখে জড়িয়ে ধরে তাকে সান্ত্বনা দেন দীপিকা পাড়ুকোন।

সোশ্যাল মিডিয়ায় অনুষ্ঠানের একটি ভিডিও প্রকাশ পেয়েছে। ভিডিওতে দেখা যায়, দীপিকা বলছেন, তার আজও শ্রীদেবীকে মনে পড়ে। এমনকী তার কাজের অনুপ্রেরণার পেছনেও কাপুরদের অবদান অনেকটা। তার কোনও ছবি মুক্তি পেলেই এই পরিবারের তরফে তার কাছে শুভেচ্ছা বার্তা আসে। দীপিকা যখন এই সব কথা বলছিলেন, তখন তার পাশেই ছিলেন বনি কাপুর। তিনি অভিনেত্রীর কথা শুনে আবেগে ভেঙে পড়েন। সঙ্গে সঙ্গে তাকে জড়িয়ে ধরেন দীপিকা। সান্ত্বনা দেন।

ভারতীয় গণমাধ্যমের খবর, বইটি লিখেছেন সত্যার্থ নায়ক। এর মুখবন্ধ লিখেছেন কাজল। সেখানে তিনি লিখেছেন, শ্রীদেবীর সুপারস্টারডাম দেখে বড় হয়েছেন তিনি। বড় পর্দায় শ্রীদেবীর ম্যাজিক মোহিত করেছিল তাকে। অভিনয়ের তিনি যেন একটি প্রতিষ্ঠান। শ্রীদেবীই তার প্রিয় আইকন। এদিকে জানা যায়, শ্রীদেবীর জীবনের গল্প বড় পর্দায় তুলে আনতে চলেছেন বনি কাপুর।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শ্রীদেবীর মৃত্যু নিয়ে মোদির ভুয়া চিঠি প্রকাশ করে বিপাকে ইউটিউবার
X
Fresh