logo
  • ঢাকা শুক্রবার, ০৭ আগস্ট ২০২০, ২৩ শ্রাবণ ১৪২৭

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় দেশে মৃত্যু ৩৯ জন, আক্রান্ত ২৯৭৭ জন, সুস্থ হয়েছেন ২০৭৪ জন: স্বাস্থ্য অধিদপ্তর

প্রকাশিত হলো ‘আমার মনের ঘরে’

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০২ ডিসেম্বর ২০১৯, ১৮:৫২
চঞ্চল, নুপুর,
পাঁচ বছর বয়স থেকেই গানের সাথে প্রেম চঞ্চলের। সেই বয়সেই ওস্তাদ হোসেন বাহাদুরীর কাছে শিখেছেন গান। এরপর বড় হয়ে গানের তালিম নেন ওস্তাদ শশীম মজুমদার এবং অনিল শাহ’র কাছে। ২০০৭ সালে মুক্তি পায় চঞ্চলের প্রথম অ্যালবাম। গান কন্ঠে ধারণের পাশাপাশি চঞ্চল সুরও করেছেন অনেক গানের। তার সুরে গান কন্ঠে তুলেছেন মমতাজ, কাজী শুভ, লিজা, সালমাসহ অনেক জনপ্রিয় সব শিল্পীরা।

অন্যদিকে নুপুর জাহানের গানের প্রতি ভালোবাসা থাকলেও বাবা -মা চাইতেন মেয়ে বড় হয়ে আইনজীবি হবে। আইন বিষয়ে পড়ার জন্য ঢাকায় আসার পর নুপুরের গানের প্রতি টান আরও বেড়ে যায়। গান শেখেন একাধিক ওস্তাদের কাছে।

এবার এই দুই শিল্পী মিলে শ্রোতাদের জন্য উপহার দিলেন দ্বৈত গান ‘আমার মনের ঘরে’। বিভিন্ন সময়ে একাধিক শিল্পীর গান নিজের কন্ঠে ধারণ করলেও এবারই নুপুর কোন মৌলিক গান গাইলেন। গানটির কথা, সুর, সঙ্গীতায়োজন এবং ভিডিও পরিচালনা করেছেন চঞ্চল নিজেই। গানের ভিডিওতে মডেল হিসেবে আছেন রুহী আফরোজ এবং মাশুক। গানটি প্রকাশ করেছে ধ্রুব মিউজিক স্টেশন।

গানটি প্রসঙ্গে চঞ্চল জানলেন, -‘আমার মনের ঘরে’ গানটি মেলো ফোক ঘরনার গান। শ্রোতাদের শ্রুতি-মধুরতার কথা চিন্তা করেই গানটি করেছি। আশা করছি সবার ভালো লাগবে।   

নিজের প্রথম মৌলিক গান নিয়ে উচ্ছ্বাস জানিয়ে নুপুর বলেন, ‘গানটির কথা, সুর এবং সঙ্গীত অনেক যত্ন নিয়ে করেছি আমরা। গানটি প্রকাশের পর ভালো সাড়া পাচ্ছি। আশা করছি গানটি সবাই পছন্দ করবেন।

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, ২ ডিসেম্বর, সোমবার তাদের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হয় ‘আমার মনের ঘরে’ গানটির ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাচ্ছে ডিএমএস ওয়েব সাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে। 

এম

RTVPLUS
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ২৪৯৬৫১ ১৪৩৮২৪ ৩৩০৬
বিশ্ব ১৮৯৯৬৮৫৫ ১২১৮৪৮২৮ ৭১১৫৮২
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বিনোদন এর সর্বশেষ
  • বিনোদন এর পাঠক প্রিয়