• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

দঙ্গল কন্যার বিয়ে

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০২ ডিসেম্বর ২০১৯, ১৮:০১
দঙ্গল বলিউডের সুপারহিট চলচ্চিত্র। এই ছবির দিয়ে ভারতকে নতুন করে চিনেছিল বলিউড ভক্তরা।
দঙ্গল কন্যা ও দঙ্গল ছবির পোস্টার।

দঙ্গল বলিউডের সুপারহিট চলচ্চিত্র। এই ছবির দিয়ে ভারতকে নতুন করে চিনেছিল বলিউড ভক্তরা। জেনেছিল ফোগাট মেয়েদের লড়াই ও পারফরম্যান্সের কাহিনী। আর সেই কাহিনী সেলুলয়েডে চিত্রায়িত হওয়ার পর এই মেয়েদের ফ্যান হয়েছে বিশ্ব। তাদের পারফরম্যান্স থেকে ব্যক্তিগত জীবন সবতেই এখন এদের নজরে রাখেন। তেমনই ববিতা কুমারী ফোগাটের জীবনে বড় পরিবর্তন।

গত আগস্টে জানা যায়, বাবা দ্রোণাচার্য পুরস্কারপ্রাপ্ত মহাবীর ফোগাটকে সঙ্গে নিয়ে বিজেপিতে যোগ দিয়েছেন ববিতা। দিল্লির হরিয়ানা ভবনে গিয়ে গেরুয়া শিবিরে যোগ দেন তিনি।

এবার জানা গেল, রোববার (১ ডিসেম্বর) ভারতকে কুস্তিতে একাধিক সম্মান এনে দেওয়া ববিতা বিয়ে করেছেন ভারত কেশরী বিবেক সুহাগকে। ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়া জানায়, ববিতার স্বামীও একজন কুস্তিগির। বিয়েতে এক নতুন এক ঘটনা ঘটালেন ববিতা। হিন্দু নিয়মানুসারে সাত পাক হয়ে বিয়ে। তবে নিজেদের বিয়েতে নিয়ম ভাঙলেন দঙ্গল কন্যা।

আট পাকের বাঁধনে বাঁধা পড়লেন ববিতা ফোগাট। অষ্টম পাকে তারা নতুন এক শর্ত নিয়েছেন যেখানে মেয়েদের অধিকার রক্ষার অঙ্গিকার করেছেন এই নব দম্পতি। দুই কুস্তিগিরের বিয়েতে হাজির ছিলেন ভারতের ক্রীড়া জগতের বহু তারকা।

জিএ/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দক্ষিণ কোরিয়া চলচ্চিত্র উৎসবে জাজের ‘ময়না’
শহরের চেয়ে গ্রামে বিয়ে-তালাক বেশি
শিল্পী সমিতির নির্বাচন নিয়ে নতুন সিদ্ধান্ত
জয়ার প্রথম
X
Fresh