• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

বিয়ে করলেন অভিনেত্রী জুন

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০২ ডিসেম্বর ২০১৯, ১৫:২০
জুন মালিয়া
ছবি সংগৃহীত

ভারতের বাংলা সিনেমা ও টেলি অভিনেত্রী জুন মালিয়া শনিবার ৩০ নভেম্বর বিয়ে করলেন। পরদিন রোববার সন্ধ্যায় জুনের বাড়িতে হয় রিসেপশন।

১৪ বছরের সম্পর্কের পর ব্যবসায়ী সৌরভ চট্টোপাধ্যায়কে বিয়ে করেন তিনি। ৩০ নভেম্বর রেজিস্ট্রির অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টলিপাড়ার চেনা মুখরা। ছিলেন সস্ত্রীক অরিন্দম শীলও। জুনের দুই সন্তান শিবেন্দ্র এবং শিবাঙ্গিনীও সামিল হয়েছিল অনুষ্ঠানে। খবর আনন্দবাজার পত্রিকার।

১৯৯৬ সালে ‘লাঠি’ ছবিতে অভিনয় করে তার ক্যারিয়ার শুরু করেন জুন। তারপর ‘নীল নির্জনে’, ‘পদক্ষেপ’, ‘বক্স নম্বর ১৩১৩’, ‘তিন ইয়ারি কথা’, ‘এবার শবর’, ‘জুলফিকর’-এর মতো ছবিতে অভিনয় করেছেন তিনি। এ ছাড়া বহু টিভি সিরিয়ালে অভিনয় করেছেন।

আগেই জুন জানিয়েছিলেন যে, অত্যন্ত ঘরোয়াভাবে অনুষ্ঠান হবে। তেমনটাই হয়েছে। তবে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টলি পাড়ার বহু জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রী।

জুনের রিসেপশনের জায়গাটাকে ফুল ও আলোর মালা দিয়ে সাজানো হয়েছিল। রিসেপশনের আগে ১৬ নভেম্বর বন্ধু-বান্ধবরা জুনের জন্য একটি গার্লস ব্যাচেলর পার্টিও রেখেছিলেন। সেখানেও খুব আনন্দ করেন জুন।

এর আগেও একবার বিয়ে করেছিলেন জুন। দীর্ঘদিন আগেই সেই সম্পর্ক ভেঙে গেছে। আগের সংসারে এক ছেলে ও এক মেয়ে রয়েছে। সন্তানদের কথা ভেবেই ১৪ বছর সৌরভের সঙ্গে সম্পর্ক থাকা সত্ত্বেও বিয়ে করেননি জুন।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh