• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

বলিউডে আবারও গোলমাল!

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০১ ডিসেম্বর ২০১৯, ১৫:১৩
গোলমাল পাকাতে চলেছেন অজয় দেবগন! পেছনে আছেন সেই রোহিত শেঠি।
রোহিত শেঠি ও অজয় দেবগন।

হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে আবার গোলমালের দেখা! গোলমাল পাকাতে চলেছেন অজয় দেবগন! পেছনে আছেন সেই রোহিত শেঠি। তবে এই গোলমাল বাস্তব জীবনে নয়, গোলমাল ফ্র্যাঞ্চাইজির পঞ্চম ছবির কথা ঘোষণা করে দিলেন পরিচালক রোহিত।

এর আগে গোলমালের চারটি ছবিই বক্স অফিসে রমরমিয়ে ব্যবসা করেছে। অজয়-রোহিত জুটির কমেডি মন জয় করেছিল সিনেপ্রেমীদের। তাই আবারও সেই ফ্র্যাঞ্চাইজির পাঁচ নম্বর ছবি করার সিদ্ধান্ত নিয়েছে রোহিত অ্যান্ড কোং। গোলমাল ফাইভ নামে মুক্তি পাবে এবারের ছবিটি। অভিনেতা অজয় দেবগন বলছিলেন, আমি আর রোহিত আলোচনা করে ঠিক করেছি গোলমালের পরের ছবিটি করব। হিন্দি সিনেমা জগতে এটা দীর্ঘতম ফ্র্যাঞ্চাইজি তো বটেই, সেই সঙ্গে আমার খুবই পছন্দের। কারণটা প্রথম ছবিতেই বলেছিলাম। ফান আনলিমিটেড।

আপাতত ‘সূর্যবংশী’ সিনেমা নিয়ে ব্যস্ত পরিচালক। তার পরিচালনায় যেখানে অভিনয় করছেন অক্ষয় কুমার ও ক্যাটরিনা কাইফ। তারপর আবার প্রযোজক হিসেবে কাজ করবেন রোহিত। তাই আপাতত গোলমাল ফাইভ নিয়ে বিস্তারিত কিছু জানাতে চাননি তারা।

জানা গেছে, ছবির চিত্রনাট্য তৈরি হয়েছে। প্রযোজনার কাজ শেষ হলে অজয় দেবগনদের নিয়ে শুটিং ফ্লোরে নামবেন তিনি। অজয়ের সঙ্গে আর কোন কোন তারকাকে এই ছবিতে দেখা যাবে সে বিষয়ে এখনও কিছু জানানো হয়নি।

২০০৬ সালে মুক্তি পেয়েছিল এই ফ্র্যাঞ্চাইজির প্রথম ছবি গোলমাল: ফান আনলিমিটেড। যেখানে অজয়ের পাশে দেখা গিয়েছিল আরশাদ ওয়ার্সি, শারমান যোগি, তুষার কাপুর ও পরেশ রাওয়াল। এরপর এসেছে গোলমাল রিটার্নস, গোলমাল থ্রি ও গোলমাল এগেইন। এবার রোহিত-অজয় জুটির গোলমাল কাণ্ডকারখানার আর কে কে থাকবেন তা সময়ের অপেক্ষা।

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জনপ্রিয় সংগীতশিল্পী কমলেশ আর নেই
আম্বানির ছেলের বউ যার সঙ্গে প্রেম করতেন
যার হাত ধরে নীল ছবির জগতে নাম লিখিয়েছিলেন সানি লিওন
মসজিদে নববিতে গিয়ে কান্নায় ভেঙে পড়েলন অভিনেত্রী
X
Fresh