• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

স্বামীর সঙ্গে অভিনয় করতে চাচ্ছেন না দীপিকা!

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ৩০ নভেম্বর ২০১৯, ০৯:২০
রণবীর সিং, দীপিকা পাড়ুকোন, ছবি, অভিনয়
রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন।

গোলিও কী রাসলীলা রাম-লীলা, বাজিরাও মস্তানি, পদ্মাবতসহ একাধিক হিট ছবি উপহার দিয়েছেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন জুটি। এমনকি খুব শীঘ্রই এই জুটিকে দেখা যাবে কবীর খানের '৮৩' ছবিতে। যেখানে কপিল দেব ও তার স্ত্রী রোমি দেবের ভূমিকায় দেখা যাবে দুজনকে। কিন্তু এই ধারা বেশি দূরে নিয়ে যেতে চাচ্ছেন না দীপিকা। রণবীর সিংয়ের সঙ্গে বিয়ের পর চিন্তাভাবনা পাল্টেছে তার। শোনা যাচ্ছে, দীপিকা নাকি রণবীর সিংয়ের বিপরীতে অভিনয় করতে অস্বীকার করছেন।

ভারতের 'মুম্বাই মিরর' সূত্র বলছে, দীপিকা নাকি ইতোমধ্যে রণবীরের বিপরীতে তিনটি ছবির প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন। ভক্তদের মনে প্রশ্ন জাগতে পারে, তাহলে কী তাদের সংসারে অশান্তি দেখা দিয়েছে/ বিষয়টি এমন না। জানা যাচ্ছে, বিনয়ের সঙ্গে দীপিকা রণবীর সিংয়ের বিপরীতে অভিনয়ের প্রস্তাব ফিরিয়েছেন। কারণ হিসাবে জানা যাচ্ছে দীপিকা চাইছেন না 'দম্পতি' হিসেবে তাদের ইমেজকে বারবার প্রকাশ্যে আনতে। তাতে দর্শকদের কাছে বিষয়টা একঘেয়েমি চলে আসবে।

উল্লেখ্য, খুব শীঘ্রই দীপিকাকে দেখা যাবে মেঘনা গুলজারের 'ছপাক' ছবিতে। অন্যদিকে '৮৩'র পর যশরাজ ফিল্মসের ব্যানারে 'জয়েসভাই জোরদার' ছবিতে দেখা যাবে রণবীর সিংকে।

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রণবীর-দীপিকার ঘরে আসছে নতুন অতিথি
জলদস্যুদের মুক্তিপণ দেওয়ার ছবি নিয়ে সন্দেহ নৌ-প্রতিমন্ত্রীর
এ কী হাল দীপিকার!
বিমানের সিটে জড়িয়ে ধরে শুয়ে যুগল, ছবি ভাইরাল
X
Fresh