• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

এই ঝড়ের নাম এ্যানি

এ এইচ মুরাদ

  ২০ জানুয়ারি ২০১৭, ২০:২২
এ্যানি খানের ছবি তার ফেসবুক থেকে সংগৃহীত

ছোট পর্দার প্রিয়মুখ এ্যানি খান। সাবলীল অভিনয়, উপস্থাপনা ও মডেলিংয়ের মাধ্যমে দর্শক হৃদয় ছুঁয়েছেন আগেই। নিষ্পাপ সৌন্দর্য্য বিনোদন জগতে ওর পথচলায় মূল সম্বল। মুগ্ধতা ছড়িয়ে অবিরত কাজ করে যাচ্ছেন এই পর্দা মুখ।

এখন তার অভিনীত চ্যানেল নাইনে ‘আগুন আল্পনা’, এসএ টিভির ‘পরম্পরা’ ধারাবাহিক নাটক দেখানো হচ্ছে। নাটক দু'টো থেকে ভালো রেসপন্স পাচ্ছেন বলে আরটিভি অনলাইনকে জানালেন এ্যানি।

কাজ করছেন ‘জলে ভেজা রঙ’, ‘অন্ধকারে অন্তরালে’, ‘ফুলকি’ এবং অতিসম্প্রতি ‘ছোট বউ’ ও ‘চাপাবাজ’সহ বেশ কয়েকটি নতুন ধারাবাহিকে।

নাটকের পাশাপাশি বিজ্ঞাপনেও সমানতালে কাজ করছেন সময়ের আলোচিত অভিনেত্রী। কিছুদিন আগে একটি আন্তর্জাতিক পণ্যের মডেল হয়েছেন তিনি। ওভালটিনের বিজ্ঞাপনটি পরিচালনা করেছেন পি স্পুন। আর ভিন্ন ধাঁচের বিজ্ঞাপনটির শুটিং হয়েছে থাইল্যান্ডে।

টেলিভিশনের গণ্ডি পেরিয়ে এ্যানি ‘ভালোবাসার রংধনু’ ছবিতে অভিনয় করেছিলেন। ছবিতে তার বিপরীতে অভিনয় করেন জনপ্রিয় অভিনেতা নাঈম। কিন্তু ছবিটি মুক্তির আলো দেখেনি।

মাঝে শোনা গিয়েছিল যৌথ প্রযোজনার দু'টো ছবিতে অভিনয় করবেন এ্যানি খান। এ ব্যাপারে তিনি বললেন, এখন ছোট পর্দাতেই নিয়মিত কাজ করতে চাই। বড় পর্দায় কাজ করা নিয়ে বাড়তি আগ্রহ নেই। মনের মতো কাজ পেলে তখন ভেবে দেখবো।

এদিকে একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের রান্নার অনুষ্ঠানের উপস্থাপনা করছেন এ্যানি। দিন কয়েক আগে সেন্টমার্টিনে শুটিংয়ে অংশ নিয়েছেন তিনি। এ্যানি বললেন, আগেও বেশ কয়েকটি রান্নার অনুষ্ঠান উপস্থাপনা করেছি। তবে এবারের আয়োজনটি সম্পূর্ণ আলাদা। কাজটি করতে পেরে খুব ভালোলেগেছে। দর্শকরা রান্না শেখার পাশাপাশি অনুষ্ঠানটি দেখেও অনেক মজা পাবেন আশা করছি।

এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh