• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

কেন দীপিকাকে 'সতীন' বলেন অর্জুন কাপুর?

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৯ নভেম্বর ২০১৯, ১৯:৪১
রণবীর সিং ও অর্জুন কাপুরের বন্ধুত্বের কথা বলিউডে কমবেশি সকলেরই জানা।
অর্জুন কাপুর ও দীপিকা পাড়ুকোন।

রণবীর সিং ও অর্জুন কাপুরের বন্ধুত্বের কথা বলিউডে কমবেশি সকলেরই জানা। তাদের বন্ধুত্বের শুরু সেই ২০১৪ সালে আলী আব্বাস জাফরের 'গুন্ডে' ছবির শুটিং সময় থেকে। তারপর থেকে এখনও পর্যন্ত দুজনের বন্ধুত্ব এখনও অটুট। সংবাদমাধ্যমকে দেওয়া বিভিন্ন সাক্ষাৎকারেও তাদের বন্ধুত্বের বিষয়টি মাঝেমধ্যে সামনে আসে। অর্জুন ও রণবীরকেও একে অপরের প্রশংসা করতে দেখা যায়। সম্প্রতি রণবীর সিংয়ের সঙ্গে নিজের ঘনিষ্ঠ বন্ধুত্বের ব্যাখ্যা দিতে গিয়ে অর্জুন দীপিকা পাড়ুকোনকে নিজের সতীন বলে অভিহিত করেন।

তবে বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে কেউ কেউ বিরূপ মন্তব্য করেছেন। কেউ বলছেন দীপিকার স্বামীকে কেড়ে নিচ্ছেন অর্জুন। কেউবা বলছেন, বন্ধুত্ব এমনই হওয়া উচিত।

সম্প্রতি মুক্তি পেয়েছে আশুতোষ গোয়ারিকর 'পানিপথ' এর ট্রেলার। 'পানিপথ' নিয়ে সাক্ষাৎকারে দেওয়ার সময় রণবীরের সঙ্গে তার বন্ধুত্বের প্রসঙ্গে অর্জুন কাপুর বলেন, ও তো আমার ছবির ডাবিংয়ের দিন অনুমতি না নিয়েই চলে এসেছিল। ছবির গান মুক্তি পাওয়ার পর আমায় একটা লম্বা ভয়েস ম্যাসেজ পাঠিয়েছে। গানটা দেখে আমার গালে চুমুও খেয়েছে। এই তুলনার জন্য ওর সঙ্গে আমার সম্পর্কে কোনওরকম প্রভাব পড়বে না। আমাদের এইরকম সুন্দর সম্পর্কের জন্যই আমি দীপিকাকে 'সতীন' বলে ডাকি।

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সকলের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক চায় বাংলাদেশ : প্রধানমন্ত্রী
নগ্ন পুরুষদের নিয়ে বিদ্যা বালানের মন্তব্য
রণবীর-দীপিকার ঘরে আসছে নতুন অতিথি
এ কী হাল দীপিকার!
X
Fresh