• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

অমিতাভ বচ্চন অবসর নিচ্ছেন?

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৯ নভেম্বর ২০১৯, ১৭:৩৩
বলিউড, অভিনেতা, অমিতাভ বচ্চন, অবসর
অমিতাভ বচ্চন

১৯৬৯ সালে মৃণাল সেনের 'ভুবন সোম' ছবির মাধ্যমেই সিনেমার দুনিয়ায় তার পা রাখা। তবে অভিনেতা নয়, 'ভুবন সোম' ছবিতে অমিতাভ বচ্চনের ভূমিকা ছিল একজন ভয়েস ওভার আর্টিস্টের। একই বছর 'সাত হিন্দুস্তানি' ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন শাহেনশা অমিতাভ। পরবর্তীকালে হিন্দি সিনেমা জগতে একের পর এক হিট সিনেমা দিয়ে এসেছেন। সিনেমার দুনিয়ায় কাটিয়ে ফেলেছেন টানা ৫০ বছর। তবে এবার তিনি মনে করছেন সিনেমার দুনিয়া থেকে হয়তবা তার বিদায় নেওয়ার সময় এসেছে। সম্প্রতি, নিজের ব্লগে এমনই অভিব্যক্তি প্রকাশ করেছেন তিনি।

এই মুহূর্তে অয়ন মুখোপাধ্যায়ের পরিচালনায় ''ব্রহ্মাস্ত্র' ছবির শুটিং করছেন অমিতাভ বচ্চন। ছবিতে আরও আছেন রণবীর কাপুর, আলিয়া ভাট। সম্প্রতি 'ব্রহ্মাস্ত্র' ছবির শুটিংএ মানালি পৌঁছেছেন তিনি। এই প্রসঙ্গেই লেখেন, 'এই ছোট্ট অথচ সুন্দর জায়গায় পৌঁছনোর জন্য আমার ১২ ঘণ্টা সময় লেগে গেল। এখানকার রাস্তা একবারে ভালো না। এখানকার পরিবেশ থাকার ঘর সবকিছুই আলাদা। মনে হচ্ছে আমার এবার অবসর নেওয়ার সময় এসেছে। আমার মস্তিষ্ক যা বলছে হাতের আঙুলগুলি তা মেনে এক্কেবারেই কাজ করছে না। তবে এটাকে বার্তা হিসাবে ধরে নেওয়া যেতে পারে।

নিজের ব্লগে এই বার্তা দেওয়ার পর সিনেমার দুনিয়া থেকে তার অবসর নিয়ে জল্পনা তৈরি হয়েছে। অনেকেই সোশ্যাল মিডিয়ায় এনিয়ে নানান মতামত প্রকাশ করেছেন।

উল্লেখ্য, আগামী বছর অমিতাভের বেশকিছু ছবির মুক্তি পাওয়ার কথা রয়েছে। তালিকায় আছে বাটারফ্লাই (কন্নড় ছবি), আব আমি সিডি (মারাঠি), গুলাব সিতাব, ব্রহ্মাস্ত্র, চহেরে, ঝুন্ড।

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অস্ত্রোপচার করে চেহারা পাল্টে ট্রলের শিকার রাজকুমার রাও
‘ইন্ডাস্ট্রি কারো বাবার নয়’
শুটিং শেষে ফেরার পথে খল অভিনেতার মৃত্যু
ঈদে ভক্তদের চমকে দিতে মান্নাতের ব্যালকনিতে শাহরুখ
X
Fresh