• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

শাবনূরের খবর কী?

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৮ নভেম্বর ২০১৯, ১৮:২২
শাবনূর
ছবি সংগৃহীত

দেশীয় চলচ্চিত্রের তুমুল জনপ্রিয় নায়িকা শাবনূরকে আর অভিনয়ে দেখা যায় না। বছরের বেশির ভাগ সময় কাটান অস্ট্রেলিয়াতে। সেখানকার নাগরিকত্ব পেয়েছেন তিনি। ২০১১ সালে অস্ট্রেলিয়া প্রবাসী অনিক মাহমুদকে বিয়ের পর থেকেই সেখানে বসবাস করছেন 'ও প্রিয়া তুমি কোথায়' খ্যাত নায়িকা।

জানা গেছে, দর্শকনন্দিত এই নায়িকা গেল মঙ্গলবার রাতের ফ্লাইটে ঢাকায় এসেছেন। বেশ কিছুদিন দেশে থাকবেন। আসছে ১৭ ডিসেম্বর নায়িকার জন্মদিন পালন করে খানিকটা দেশে সময় কাটিয়ে আবারও উড়াল দেবেন শাবনূর।

এ বছরের শুরুর একবার ঢাকায় এসেছিলেন শাবনূর। ফেব্রুয়ারি মাসের শেষের দিকে আবারও অস্ট্রেলিয়া ফিরে যান। প্রায় নয় মাস পর আবারও এলেন দেশে। অস্ট্রেলিয়ার সিডনিতে স্বামী ও ছেলেকে নিয়ে বসবাস করেন শাবনূর। তার ভাই-বোনসহ পরিবারের অন্যান্য সদস্যরাও থাকেন ওখানে। সেখানে স্কুলে ছেলেকে ভর্তিও করিয়েছেন।

আপাতত এই নায়িকার অভিনয়ের ফেরার সম্ভাবনা নেই বললেই চলে। শাবনূর অভিনীত ছবির মধ্যে অন্যতম তুমি আমার, সুজন সখী, স্বপ্নের ঠিকানা, স্বপ্নের পৃথিবী, তোমাকে চাই, আনন্দ অশ্রু, মন মানেনা, তুমি শুধু তুমি, ভালোবাসি তোমাকে, বিয়ের ফুল, নারীর মন, এ মন চায় যে, এ বাঁধন যাবেনা ছিঁড়ে, নিঃশ্বাসে তুমি বিশ্বাসে তুমি, ফুল নেবে না অশ্রু নেবে, শ্বশুরবাড়ী জিন্দাবাদ, প্রেমের তাজমহল, স্বপ্নের বাসর, সুন্দরী বধূ, হৃদয়ের বন্ধন, স্বামী স্ত্রীর যুদ্ধ, মিলন হবে কত দিনে, ভালোবাসা কারে কয়, ও প্রিয়া তুমি কোথায়, মাটির ফুল, ফুলের মতো বউসহ এমন অসংখ্য চলচ্চিত্র।

‘দুই নয়নের আলো’ ছবিতে অসাধারণ অভিনয়ের জন্য শ্রেষ্ঠ অভিনেত্রী বিভাগে ক্যারিয়ারের প্রথম ও একমাত্র জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান শাবনূর।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঈশ্বরদীতে দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১, আহত ২০
বিদেশি শ্রমিকদের জন্য সুখবর দিল কুয়েত
সুদ মওকুফ সুবিধা বাতিলের নির্দেশে সংকট বাড়বে জনতা ব্যাংকের
তীব্র দাবদাহ : ট্রাফিক সদস্যদের স্বস্তি দিতে ডিএমপির অনন্য উদ্যোগ
X
Fresh