• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

বাথরুমের আয়নায় নিজের ছবি তুললেন অভিনেত্রী, ধরা দিলো কমোড!

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৮ নভেম্বর ২০১৯, ১১:১৮
বলিউড, অভিনেত্রী, দিশা পাটানি, বাথরুম, ছবি
দিশা পাটানি

বলিউড অভিনেত্রী দিশা পাটানি মানেই সামাজিক যোগাযোগ মাধ্যমে বিস্ফোরণ। একটি বিজ্ঞাপনের মধ্যে দিয়ে গ্ল্যামার দুনিয়ায় তার আত্মপ্রকাশ। তারপর অবশ্য পেছন ফিরে তাকাতে হয়নি। বলিউডেও এন্ট্রি নিয়েছেন তিনি। আর ইন্সটাগ্রামে ভক্ত সংখ্যাও চমকে যাওয়ার মতো। এই মুহূর্তে তার হাতে বেশ কিছু কাজ রয়েছে। তবে সেসব বাদ দিলেও মাঝেমধ্যেই ভক্তদের জন্য কিছু না কিছু উপহার রাখেন তিনি। বিকিনি পরা ছবি তো আছেই।

কয়েকদিন আগে বিখ্যাত একটি অন্তর্বাস কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাস্যাডর দিশা প্যান্টের চেন খুলে তার লাল প্যান্টি দেখিয়ে শিরোনামে এসেছিলেন। সেই সঙ্গে কালো স্পোর্টস ব্রা। ছবি নিমেষে ভাইরাল হয়েছিল।

এবার সেই ছবির জন্যই সমালোচনার শিকার অভিনেত্রী। বিখ্যাত ব্র্যান্ড কেলভিন ক্লাইনের অ্যাম্বাসেডর দিশার টর্ন প্যান্টি দেখে অনেকেই সেটিকে 'ফেটে গিয়েছে' বলে উল্লেখ করেছেন। আবার কারও আক্রমণ, নতুন প্যান্টি কিনে দেব? কেউবা বলছেন দিশা মানসিক অশান্তিতে আছেন।

এছাড়া দিশার আপলোড করা আরও একটি ছবিতে দেখা যাচ্ছে বাথরুমের আয়নায় নিজের ছবি তুলেছেন তিনি। কিন্তু সেই ছবিতে দেখা যাচ্ছে পেছনে কমোড, ট্যিসু। বিষয়টি নিয়েও সমালোচনা হচ্ছে। সবখানে কেন ছবি তুলতে হবে এমন প্রশ্ন জেগেছে ভক্তদের মনে।

দিশা পাটানি আপাতত মোহিত সুরির 'মালাঙ্গ' ছবির শুটিং নিয়ে পরিকল্পনা করছেন। এই ছবিতে তার বিপরীতে রয়েছেন আদিত্য রায় কাপুর। ২০২০ সালে সালমান খানের সঙ্গে রাধ ছবিতেও দেখা যাবে তাকে।

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হলিউড-বলিউড হার মানবে যাদের কাছে!
কিংবদন্তি অভিনেত্রী কবরী চলে যাওয়ার তিন বছর
অস্ত্রোপচার করে চেহারা পাল্টে ট্রলের শিকার রাজকুমার রাও
জলদস্যুদের মুক্তিপণ দেওয়ার ছবি নিয়ে সন্দেহ নৌ-প্রতিমন্ত্রীর
X
Fresh