• ঢাকা শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

এরা যেন দেখতে হুবহু বলিউড তারকা

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৫ নভেম্বর ২০১৯, ১৮:৩০
রণবীর কাপুর, শাহরুখ খান, জন, ইমরান হাশমি, সোনাক্ষী সিনহা, টাইগার শ্রফ
সোনাক্ষী সিনহা

পৃথিবীতে অনেক আশ্চর্যজনক বিষয়ের মধ্যে একটি হচ্ছে, একজনের চেহারার সঙ্গে আরেক জনের চেহারার মিল খুঁজে পাওয়া। মাঝেমধ্যে চোখে পড়ে এরকম ঘটনা। আর এই মিল যদি হয় তারকাদের সঙ্গে সাধারণ মানুষের, তবে সেটি হয়ে ওঠে আরও আগ্রহের। বলিউডের এমন কয়েকজন তারকা আছেন যাদের কার্বন কপি ভেসে বেড়াচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। সুক্ষ দৃষ্টিতে না দেখলে যে কেউ ভুল করতে পারেন, তারকার মূল ছবির জায়গায় ব্যবহার হতে পারে অন্য ব্যক্তির ছবি।
চলুন এক নজরে দেখে আসি বলিউডের নায়ক-নায়িকাদের ‘ডুপ্লিকেট’ মানুষকে।


শাহরুখ খান
বলিউড কিং খান শাহরুখকে নিয়ে আলোচনার শেষ নেই। ৫৪ বছর বয়সী এই অভিনেতাকে দেখে এখনও চির তরুণ মনে হয়। তবে তার চেহারার মতো দেখতে আরও একজন ব্যক্তি আছে। তার নাম হাইদার মকবুল।


শাহরুখ খান ও তার মতো দেখতে হাইদার মকবুল।

রণবীর কাপুর
বলিউডে রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফের প্রেম নিয়ে এক সময় অনেক আলোচনা ছিল। আলিয়া ভাটের সঙ্গেও কম আলোচিত হননি এই অভিনেতা। তবে তাকে নিয়ে আরও একটি আলোচনা হলো জুনেদ শাদ নামে রণবীরের একটি কার্বন কপি আছে। দুজনের চেহারার বেশ মিল।


রণবীর কাপুর ও তার মতো দেখতে জুনেদ শাদ।

জন আব্রাহাম
অভিনেতা, চলচ্চিত্র প্রযোজক, মডেল ও গায়ক জন আব্রাহামকে নিয়েও কম আলোচনা হয় না। কখনও তার লাইফস্টাইল কখনও বাইকপ্রীতি নিয়ে সামনে আসেন অভিনেতা। আকর্ষণীয় বডির এই মানুষটিরও কার্বন কপি আছে। জনের মতো হুবহু দেখতে ওই মানুষটির নাম মুবাসির মালিক।


জন ও তার মতো দেখতে মুবাসির মালিক।

সোনাক্ষী সিনহা
সোনাক্ষী ২০১০ সালে সালমান খানের বিপরীতে দাবাং নামে হিন্দি ছবিতে অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রে আত্মপ্রকাশ করেন। অভিনয়ের পর থেকে স্পেশাল লুক ও ফিটনেস নিয়ে বেশ আলোচনায় ছিলেন তিনি। একটা সময় ভারী স্বাস্থ্যের জন্যে বলিউডে অনেক সমালোচনার মুখোমুখি হতে হয়েছিল তাকে। তবে নিজেকে নিয়ন্ত্রণ করার ক্ষেত্রে সফল হয়েছেন তিনি। দাবাংয়ে রাজ্জো-র চরিত্রে অভিনয় করার জন্য ৩০ কেজি ওজন কমিয়েছিলেন সোনাক্ষী। এই অভিনেত্রীর মতো দেখতে হুবহু একজন আছেন। তার নাম প্রিয়া মুখোপাধ্যায়।

সোনাক্ষী সিনহা ও তার মতো দেখতে প্রিয়া মুখোপাধ্যায়।
টাইগার শ্রফ
জ্যাকি পুত্র টাইগার শ্রফ ফিটনেস দিয়ে বলিউডে বেশ এগিয়ে। টাইগার একধারে অসাধারণ জিমন্যাস্ট, মার্শাল আর্টসেও দারুণ দক্ষ। তার মতো পার্কোরে ওস্তাদ বলিউডি হিরো আর এক জনও নেই। পার্কোর এমনই এক বিশেষ শারীরিক কসরৎ, যা সেনাবাহিনীতে ব্যবহার হয়। তিনি যে ভাল ফুটবল খেলেন সেটাও অজানা নয়। টাইগারের মতো বডির অধিকারী কেউ না থাকলেও তার মতো দেখতে একজন আছে, তার নাম ডেভিড শাহারিয়া।

টাইগার শ্রফ ও তার মতো দেখতে ডেভিড শাহারিয়া।

ইমরান হাশমি

বলিউডের অন্যতম আবেদনময় তারকা ইমরান হাশমিকে নিয়েও আলোচনার শেষ নেই। ডার্টি পিকচার, ওয়ান্স আপন আ টাইম ইন মুম্বাই, মার্ডার ,জান্নাত ২ ইত্যাদি ছবিগুলো প্রমাণ করে তার জনপ্রিয়তা। ভালো ভালো বেশ কিছু সিনেমা আছে তার ঝুলিতে। জনপ্রিয় এই তারকারও কপি আছে। তার নাম মজদক জান।

ইমরান ও তার মতো দেখতে মজদক জান।

জিএ /এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নির্বাচন বর্জনের ঘোষণা এক চেয়ারম্যান প্রার্থীর
হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীদের জন্য সুসংবাদ
বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, প্রাণ গেল ৫ জনের
বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের জন্য আশির্বাদস্বরূপ
X
Fresh