logo
  • ঢাকা রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৩ নভেম্বর ২০১৯, ১৪:১৩

সেলফি তুলতে চাওয়া নারীকে পাত্তা দিলেন না রানু

রানু মণ্ডল
বিতর্ক যেন পিছু ছাড়ছে না সেই রানাঘাটের রানু মণ্ডলের। যদিও নেট দুনিয়ায় ভাইরাল হওয়া রানুর দিন বদলেছে। এখন বলিউডের ছবিতেও গান গাইছেন তিনি। বিভিন্ন অনুষ্ঠানেও গান গাইতে দেখা যাচ্ছে তাকে।

সম্প্রতি রানুর সঙ্গে সেলফি তুলতে চেয়ে আবদার করেন এক নারী। ওই নারীর ক্যামেরার দিকে একবার তাকিয়ে সেখান থেকে সরে যান রানু মণ্ডল। শুধু তাই নয়, ওই নারী ছবি তোলার জন্য বার বার বললেও সাড়া দেননি রানু। এ সময় ক্যামেরার দিকে না তাকিয়ে, রানু এদিক ওদিক তাকাতে শুরু করেন।

সেই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে আসতেই ভাইরাল হয়ে যায়। রানাঘাট স্টেশনে বসে লতা মঙ্গেশকরের গান এক প্যায়ার কা নাগমা হ্যায় গেয়ে ভাইরাল হয়ে যান রানু মণ্ডল।

অতীন্দ্র চক্রবর্তী নামে এক ব্যক্তি রানু মণ্ডলের গান রেকর্ড করে তা সোশ্যাল সাইটে ছড়িয়ে দেন। ওই গান ভাইরাল হওয়ার পর মুম্বাইয়ে একটি রিয়েলিটি শো থেকে ডাক পান রানু মণ্ডল। মুম্বাইয়ের ওই রিয়েলিটি শোয়ের মঞ্চ থেকেই হিমেশ রেশমিয়া রানুকে তার ছবিতে গান গাওয়ার প্রস্তাব দেন। এভাবেই বদলে যায় তার জীবন।

তবে রানু মণ্ডলের সাম্প্রতিক কর্মকাণ্ড নিয়ে ক্ষোভ উগরে দিতে শুরু করেন নেটিজেনরা। এসবের পাশাপাশি সম্প্রতি রানু মণ্ডলের মেকওভারের লুক নিয়েও জোর চর্চা শুরু হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

এম

RTVPLUS