• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

খোলামেলা হতে আপত্তি নেই কাজলের

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৯ জানুয়ারি ২০১৭, ১৮:৪৫

দক্ষিণী সিনেমার ব্যস্ত নায়িকা কাজল আগারওয়াল। মিষ্টি চেহারায় এ নায়িকার শরীর ঢাকা সাজপোশাকেই বেশ উৎরে গেছেন বলা চলে। তবে দরকার হলে তিনি এ শান্ত ইমেজের গণ্ডি ভাঙতে পিছপা হবার নন, এমনই প্রমাণ দিয়েছেন।

কাজল চেয়েছিলেন এমবিএ করে কর্পোরেট ওয়ার্ল্ডে নাম লেখাতে। অথচ তা না করে এখন অভিনয় জগতেই নাম লিখিয়েছেন। আহামরি সৌন্দর্য, গায়ের দুধে-আলতা রং আর মিষ্টি ব্যবহারে কাজল অভিনয় জগতে সবার প্রিয়। দক্ষিণী সিনেমায় তিনি এখন এক নম্বর নায়িকা। ছবিপ্রতি যে অর্থ তিনি পান, তা না কি কোনোদিন কোনো নায়িকা দক্ষিণী সিনেমায় পাননি। ঘরে ঘরে তার পরিচিতি ভারতীয় সাজপোশাকে সুসজ্জিত এক নারী হিসেবে।

কিন্তু এবার সেই ইমেজ ভেঙে বেরিয়ে আসতে চাইছেন কাজল। মাঝে হিন্দি ছবিতে কাজ করলেও ফিরে গেছেন দক্ষিণী সিনেমাতেও। এখন বহু সাহসী দৃশ্যে অভিনয় করছেন তিনি।

ক’দিন আগে একটি ছবিতে সুইমিং পুলে খোলামেলা হয়ে বিতর্কে জড়ান কাজল। ওই ছবির মুক্তি ঘিরে জটিলতা তৈরি করে সেন্সর বোর্ড। এরপরও ক’টি তেলেগু এবং তামিল ছবিতে সাহসী সব পোশাকে তাকে দেখা গেছে।

কাজল জানান, ‘বোল্ড’ হবার কিছু নেই বলেই মনে করি। কারণ, একটা ছবি যদি ইউএ সার্টিফিকেট পায়, তাহলে সেই ছবির চিত্রনাট্য অনুযায়ী অভিনয় করতেই হয়।’

সে কারণে আলাদাভাবে কোনোও যোগ্যতার দরকার আছে, মানতে নারাজ কাজল।

তিনি জানান, আগে যে ধরনের পোশাক পরে তিনি অভিনয় করতেন এখন সেখান থেকে সরে এসেছেন।

তিনি মনে করেন, একইভাবে নিজেকে দেখতে দেখতে একটা সময় মানুষ ক্লান্ত হয়ে যায়। তাই নিজেকে ভিন্নভাবে দেখাটা অপরাধ না।

চিত্রনাট্য যদি চায়, তাহলে শরীরে একটা সুতো না রেখেও অভিনয়ে রাজি তিনি।

এইচএম/ এসজেড

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh