• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ইন্ডিয়ান আইডল থেকে অনু মালিকের বিদায়ে খুশি সোনা মহাপাত্র

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২২ নভেম্বর ২০১৯, ১৯:৩৫
ইন্ডিয়ান আইডল, অনু মালিক, বিদায়, খুশি, সোনা মহাপাত্র
অনু মালিক ও সোনা মহাপাত্র।

বেশ কয়েকজন নারী অনু মালিকের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ করেন। এরপর সোনি টিভির রিয়্যালিটি শো ইন্ডিয়ান আইডলের বিচারকের আসন থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নেন সঙ্গীত পরিচালক অনু মালিক। অনু মালিকে ইন্ডিয়ান আইডলের বিচারকের আসন থেকে সরে যাওয়াকে নৈতিক জয় বলে অভিহিত করেন অনেকে।

তবে অনু মালকের বিষয়টি নিয়ে ধন্যবাদ জানালেন ভারতীয় গায়ক, সুরকার ও গীতিকার সোনা মহাপাত্র। বৃহস্পতিবার তিনি টুইট করে লেখেন, ভারতের সমস্ত নারী এবং পুরুষদের ধন্যবাদ, তারা আমাদের #মুভআউটমালিক প্রচারকে সমর্থন করেছেন। অনু মালিকের মতো মিটুতে ধারাবাহিক অভিযুক্তকে জাতীয় টেলিভিশনের পর্দায় দেখাটা আমাদের মতো অনেকের জন্য ভীষণ ট্রমা, বেদনা এবং মানসিক চাপের উদ্বেগ করে। কিছুদিন ধরে অস্থির ছিলাম, আশা করব আজ রাতে ভালো করে ঘুমতে পারব।

তবে শোনা যাচ্ছে, ভারতের জাতীয় মহিলা কমিশন সোনি কর্তৃপক্ষকে নোটিশ পাঠালে এই সিদ্ধান্ত নেন তারা। তবে সঙ্গীতপরিচালক অনু জানান, তিনি এই মুহূর্তে মানসিকভাবে বিপর্যস্ত। সম্প্রতি শোয়ের নির্মাতাদের সঙ্গে যোগাযোগ করে একথা জানান তিনি এবং কর্তৃপক্ষ তার এই সিদ্ধান্ত মেনে নিয়েছেন। তার বদলে অন্য কাউকে খোঁজার প্রক্রিয়াও শুরু করেছে চ্যানেল কর্তৃপক্ষ।

২০১৮ সালে অনু মালিকের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ আনেন সোনা মহাপাত্র। পরে, নেহা বাসিন এবং শ্বেতা পণ্ডিতও সঙ্গীত পরিচালকের বিরুদ্ধে অভিযোগ করেন। সম্প্রতি ভারতের নারী ও শিশুকল্যাণ উন্নয়ন মন্ত্রী স্মৃতি ইরানিকে চিঠি লেখেন সোনা। তারপরেই জাতীয় মহিলা কমিশন চিঠি দেয় সোনি টেলিভিশন কর্তৃপক্ষকে।

জিএ/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিএসএমএমইউয়ের বিদায়ী ভিসির সমর্থকদের মারধরের অভিযোগ
সহকর্মীদের চোখের জলে ভাসিয়ে বিদায় নিলেন খালিদ
ভারতকে খুশি করতেই ইফতার পার্টিতে হামলা : রিজভী
ছোটবেলা নিয়ে শাহনাজ খুশির আবেগঘন পোস্ট
X
Fresh