• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

কোনটা আসল, কোনটা নকল?

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২২ নভেম্বর ২০১৯, ১৫:৪৮
রানু মণ্ডলের মেকওভার বিতর্ক থামালেন মেকআপ আর্টিস্ট।
রানু মণ্ডল

রানু মণ্ডলের মেকওভার বিতর্ক থামালেন মেকআপ আর্টিস্ট। অত্যন্ত বেশি মেকআপে ভরা লতাকণ্ঠী রানুর যে ছবি ভাইরাল হয়েছে, তা সঠিক নয় বলেই দাবি করেছেন তিনি। ওই বিউটি পার্লারের পক্ষ থেকে রানুর মেকওভারের আসল ছবিও সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করা হয়েছে।

রানুর সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে কয়েকমাস আগে। তারপর থেকে নদিয়ার রানাঘাটের রানু মণ্ডল আলোচনার বিষয়। বারবার শিরোনামে জায়গা করে নিয়েছেন লতাকণ্ঠী সংগীতশিল্পী। আবার হিমেশ রেশমিয়ার সঙ্গে গাওয়া তার গানও নেটদুনিয়ায় বিদ্যুতের গতিতে ছড়িয়ে পড়েছে। এসবের মাঝে আচমকা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে যায় রানুর মেকওভারের ছবি। যে ছবিতে দেখা গিয়েছে বেশ ভারী গয়নাগাটির সঙ্গে মানানসই লেহেঙ্গা পরে রয়েছেন রানু। চুলও বাঁধা পরিপাটি করে। এমনকী ব়্যাম্পে হাঁটতেও দেখা গিয়েছে লতাকণ্ঠীকে। তার ভাইরাল ছবি নিয়ে নেটদুনিয়ায় চলছে জোর আলোচনা। অনেকেই বলছেন, অতিরিক্ত মেকআপ করেছেন রানু। আবার কারও দাবি ফরসা হওয়ার ক্রিম মেখেই নাকি শ্যামবর্ণ থেকে এত বেশি ফরসা হয়ে গিয়েছেন তিনি।

এই পরিস্থিতিতে রানুর মেক আপ আর্টিস্ট দাবি করেছেন অতিরিক্ত মেক আপে ভরা রানুর যে ছবিটি নেটদুনিয়ায় ছড়িয়ে দেওয়া হয়েছে তা সঠিক নয়। আসলে এই ছবি ফটোশপের কারসাজি। প্রযুক্তির মাধ্যমই রানুর ছবি বিকৃত করা হয়েছে। তিনি বলেন, দু’টি ছবি দেখে নিজেরাই ঠিক করুন কোনটা সত্যি আর কোনটা নয়।

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মেকআপ আর্টিস্টকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার প্রোডাকশন ম্যানেজার
‘এই চরিত্রের জন্য মেকআপ নিতে এবং তুলতে ৫ ঘণ্টা সময় লাগত’
কেমন হবে এবারের ঈদের সাজ
‘নো মেকআপ’ লুকে হাজির হলেন শাকিব (ভিডিও)
X
Fresh