• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

অ্যাসিড আক্রান্ত অনুপমার বিয়ে, শাহরুখের শুভেচ্ছা

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২২ নভেম্বর ২০১৯, ১৫:০৩
শাহরুখ খান, শুভেচ্ছা, অ্যাসিড, আক্রান্ত, বিয়ে
শাহরুখ খানের সঙ্গে এবং স্বামীর সঙ্গে অনুপমা।

সিনেমার পাশাপাশি শাহরুখ খান বিভিন্ন ধরণের সেবামূলক কাজের সঙ্গে যুক্ত। ‘মীর ফাউন্ডেশন’ নামের একটি সংস্থার মাধ্যমে অ্যাসিড আক্রান্তদের সেবা করেন তিনি। এবার ওই সংস্থার এক অ্যাসিড আক্রান্ত মেয়ের বিয়েতে টুইট করে শুভেচ্ছা জানালেন বলিউড বাদশা। এমনভাবে টুইট করে শুভেচ্ছা জানানোয় শাহরুখের প্রশংসায় মুখর সামাজিক যোগাযোগ মাধ্যমের অনুসারীরা।

বহুদিন ধরে ‘মীর ফাউন্ডেশন’-এর সঙ্গে যুক্ত শাহরুখ খান। এই সংস্থা মূলত অ্যাসিড আক্রান্ত নারীদের সমাজের মূল স্রোতে ফিরিয়ে আনার কাজ করে। যে মেয়ের বিয়ে হয়েছে, তিনি এই সংস্থার সঙ্গেই যুক্ত। নাম অনুপমা। অ্যাসিডের হামলায় তার একটি চোখের একাংশ ক্ষতিগ্রস্ত হয়। অন্য চোখটি পুরোপুরি নষ্ট। অ্যাসিডের জন্য মুখও বিকৃত হয়ে গেছে তার। সম্প্রতি বিয়ে করেছেন অনুপমা। আর বিয়ের দিনই তাকে টুইট করে শুভেচ্ছা জানান শাহরুখ খান। টুইটে তিনি লেখেন, নতুন জীবন শুরু করছেন অনুপমা। তার জীবন ভালোবাসা ও হাসিতে ভরে উঠুক। এরপর অনুপমার স্বামী জগদীপের উদ্দেশে তিনি লেখেন, তুমিই আসল পুরুষ। আশা করি এই সম্পর্কের ফলে তোমরা দু’জনেই ভালো থাকবে।

‘জিরো’র পর থেকে আর শাহরুখ খান পর্দায় দেখা যায়নি। গত বছর ডিসেম্বর মাসে ছবিটি মুক্তি পায়। তারপর থেকে একাধিক ছবি নিয়ে কথা বলেও শেষ পর্যন্ত কোয়েন্টিন ট্যারেন্টিনোর ‘কিল বিল’ ছবির স্বত্ব কিনেছেন তিনি। আর সেই ছবিতে দেখা যাবে শাহরুখ খানকে। ছবিটি পরিচালনা করার কথা অনুরাগ কাশ্যপের। এখন অপেক্ষা শুধু সময়ের।

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শহরের চেয়ে গ্রামে বিয়ে-তালাক বেশি
স্বাধীনতা দিবসে ভারতের শুভেচ্ছা
স্বাধীনতা দিবস উপলক্ষে রাশিয়ার প্রধানমন্ত্রীর শুভেচ্ছা
হিলি সীমান্তে বিএসএফকে মিষ্টি দিয়ে শুভেচ্ছা জানিয়েছে বিজিবি
X
Fresh