• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

গোলাপি বলের খেলা দেখতে ইডেন গার্ডেনে বিনোদন তারকারা

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২২ নভেম্বর ২০১৯, ১২:৪৫
Pink Ball, Game, Eden Garden, Entertainment, Star, Runa Laila, Rani Mukherjee, Mimi Chakraborty, Nusrat Jahan
ছবিতে রুনা লায়লা, রানি মুখার্জি, মিমি চক্রবর্তী ও নুসরাত জাহান।

প্রথমবার কৃত্রিম আলোয় গোলাপি বলে টেস্ট খেলতে নামছে বাংলাদেশ-ভারত। কলকাতার ইডেন গার্ডেন ঘিরে এখন অন্য রকম উৎসাহ-উদ্দীপনা। একদিকে টিকিটের হাহাকার। অন্যদিকে, বাঁধভাঙা উচ্ছ্বাস নিয়ে দুই দেশের ভক্তরা অধীর আগ্রহে।

দুই দেশের শোবিজের বেশ কিছু তারকা যুক্ত হচ্ছেন এই আয়োজনে। উপস্থিত থাকছেন রুনা লায়লা, রানি মুখার্জি, মিমি চক্রবর্তী, নুসরাত জাহান।

জানা গেছে, সৌরভ গাঙ্গুলি ও মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্য বাংলার মিষ্টি নিয়ে যাবেন রুনা লায়লা। এছাড়া সুরের মূর্ছনায় ইডেন মাতাবেন জনপ্রিয় এই সঙ্গীতশিল্পী।

এছাড়া নানা কর্মব্যস্ততার মাঝেও ইডেনে বসে গোলাপি ম্যাচ দেখার সুযোগ একেবারেই মিস করতে চান না রানি মুখার্জি। সেকথা ‘দাদাগিরি’র মঞ্চে বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলিকে জানিয়েছিলেন রানি। সম্প্রতি নিজের নতুন ছবি ‘মর্দানি ২’-এর প্রচারে কলকাতায় গিয়েছিলেন রানি। শুটিং এর ফাঁকে তিনি আজ থাকছেন ইডেনে। তার অভিনীত ২০১৪ সালের ‘মর্দানি’ ছবির সিকুয়াল ‘মর্দানি ২’।

মিমি চক্রবর্তী ও নুসরাত জাহান তাদের প্রিয় দিদি মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে থাকবেন পুরোটা সময়। টেলিভিশনের ক্যামেরাগুলো কিছুক্ষণ পর পর জনপ্রিয় এই নায়িকাদের উপস্থিতি জানান দিবে ভক্তদের জন্য।

ভারত-বাংলাদেশের এই টেস্ট উপস্থিত থাকছেন বাংলাদেশের প্রধানমন্ত্রী ও রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টিভিতে আজকের খেলা
ঋণখেলাপি ধরতে প্রার্থীদের তথ্য চেয়েছে কেন্দ্রীয় ব্যাংক
মিলান ডার্বিসহ টিভিতে আজকের খেলা
বার্সা-রিয়াল এল ক্লাসিকোসহ টিভিতে আজকের খেলা
X
Fresh