logo
  • ঢাকা মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ৭ আশ্বিন ১৪২৭

উড়ছেন অরিন

  আরটিভি অনলাইন রিপোর্ট

|  ২০ নভেম্বর ২০১৯, ১৩:৫৩ | আপডেট : ২০ নভেম্বর ২০১৯, ১৯:০৩
অরিন
লাক্স তারকা অরিন গ্লামারকে পুঁজি করেই সিনেমায় নাম লেখান। ঢালিউডে টানা হাফ ডজন ছবিতে অভিনয় করেন। নামী পরিচালক কাজী হায়াতের ছিন্নমূল ছবির মাধ্যমে অভিষেক হয় নায়িকার।

ছবিটিতে অরিনের নায়ক ছিলেন কাজী মারুফ। প্রথম ছবিতেই প্রশংসা কুড়ান তিনি। পরবর্তীতে শাহীন সুমন পরিচালিত মাতাল নামে ছবিতে দেখা যায় এই গ্লামার গার্লকে। একজন সফল নায়িকা চরিত্রে অরিনের অভিনয় মুগ্ধ করে দর্শকদের।

এর মধ্যেই কলকাতা থেকে ডাক পান অরিন। উচ্চ শিক্ষিত, রুচিশীল, অভিনয়ে পারদর্শী এই অভিনেত্রীকে টালিউডের পরিচালকরাও লুফে নেন। নেহাল দত্তের ‘অপরাজেয়’, মহুয়া চক্রবর্তীর  ‘আমার ভয়’,  সুবীর মণ্ডলের ‘শর্টকাট’ রঞ্জন চৌধুরীর ‘রঙমহল’, অরিন্দম বসুর ‘আরক্ত’ ছবিগুলোর কাজ শেষ করেছেন। এখন অরিন অভিনীত এসব চলচ্চিত্র মুক্তির অপেক্ষায়। এছাড়া আরও কিছু কাজ হাতে রয়েছে।

ভারত থেকে অরিন আরটিভি অনলাইনের এই প্রতিবেদককে বললেন, আমার ভাগ্যটা খুব ভালো। জানেন, সব সময় চেয়েছি একজন ভালো অভিনেত্রী হতে। টালিউডের বেশ কজন পরিচালক আমাকে এই সুযোগটি করে দিয়েছেন। ঢালিউডে আমার শুরুটা গুণী সব পরিচালকের হাত ধরে। তাদের কাছে অনেক কিছু শেখার সুযোগ হয়েছে। আর এখানে এসে নিজেকে আরও কিছুটা ঝালিয়ে নিয়েছি। নতুন ছবি মুক্তির পর দর্শকরা বিচার করবেন অভিনয়ে কতটা দক্ষতা অর্জন করতে পেরেছি।

এদিকে ক্যারিয়ারের প্রথম ছবির নায়ককে সঙ্গে করে আবারও বড় পর্দায় আসছেন অরিন। আসছে ১৩ ডিসেম্বর এই নায়িকার 'গার্মেন্টস শ্রমিক জিন্দাবাদ' ছবিটি সারাদেশে মুক্তি পাচ্ছে। মারুফ-অরিন জুটির ছবিটি পরিচালনা করেছেন মোস্তাফিজুর রহমান বাবু। এ ছবি নিয়ে অরিন বলেন,  গার্মেন্টস সেক্টরে শ্রমিকদের নানা সমস্যা সঙ্কট নিয়ে বাস্তবতার নিরিখে নির্মিত ছবি এটি। মারুফ ও আমার দ্বিতীয় কাজ। আশা করছি দর্শকরা পছন্দ করবেন ছবিটি। মুক্তির সময় দেশে এসে ছবিটির প্রচারণায় অংশ নেবো।

অরিন অভিনীত সবশেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘বেগমজান’।

এম

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৩৪৪২৬৪ ২৫০৪১২ ৪৮৫৯
বিশ্ব ৩,০১,২৬,০২০ ২,১৮,৭৪,৯৫৭ ৯,৪৬,৭১২
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বিনোদন এর সর্বশেষ
  • বিনোদন এর পাঠক প্রিয়