• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

শাহরুখ কন্যার প্রথম ফিল্ম (ভিডিও)

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৯ নভেম্বর ২০১৯, ১৭:০০
সুহানা খান, শর্ট ফিল্ম, 'দ্য গ্রে পার্ট অব ব্লু'
সুহানা খান অভিনীত সিনেমার একটি দৃশ্য।

মুক্তি পেল শাহরুখ খান কন্যা সুহানা খান অভিনীত প্রথম শর্ট ফিল্ম 'দ্য গ্রে পার্ট অব ব্লু'। বাদশা কন্যা অভিনীত ফিল্মটি দেখার জন্যে ভক্তরা ঢু মারছেন ইউটিউবে। কারণ শর্ট ফিল্মটি ইউটিউবে দেখা মিলছে।

ইতোমধ্যে সুহানার অভিনয় আলোচনার বিষয়বস্তু হয়ে দাঁড়িয়েছে। তার অভিনয় দক্ষতা বেশ প্রশংসা পাচ্ছে। মুক্তি পাওয়ার সাথে সাথে ইন্টারনেট দাপিয়ে বেড়াচ্ছে সুহানার সিনেমা। প্রথম ফিল্মের ভিডিও প্রমাণ করছে তার অভিনয় দক্ষতার কথা। এই ভিডিওটি তার ফ্যান ক্লাব থেকে ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করা হয়েছে।

সুহানা খান অভিনীত প্রথম ফিল্ম 'দ্য গ্রে পার্ট অব ব্লু' দর্শকদের মধ্যে উৎসাহের সৃষ্টি করেছে। তার ক্লাসের বন্ধুদের নিয়ে তৈরি এই শর্ট ফিল্মে সুহানা খান মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন। সুহানা যে তার বাবার মতোই বলিউডের জগত দাপিয়ে বেড়াতে চান তা শাহরুখ খান নিজেই এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন।

উল্লেখ্য, শাহরুখ কন্যা সুহানা খান চলতি বছর নিজের গ্রাজুয়েশন শেষ করেছেন। আরও পড়ালেখার জন্যে নিউইয়র্কে আছেন তিনি। অন্যান্য স্টার কিডসদের মতন তিনিও বলিউডে নিজের একটা শক্ত মাটি গড়ে তুলতে আগ্রহী। শাহরুখ খান এক সাক্ষাৎকারে পরিষ্কার জানিয়ে দিয়েছেন যে, নিজের পড়াশোনা শেষ করার পরই সুহানা রুপালি পর্দায় পা রাখবেন।

জিএ/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শাহরুখকন্যা সুহানার ভিডিও ভাইরাল
ছেলে আরিয়ানের পরিচালনায় শাহরুখ ও মেয়ে সুহানা
X
Fresh