logo
  • ঢাকা শুক্রবার, ২২ জানুয়ারি ২০২১, ৮ মাঘ ১৪২৭

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৮ নভেম্বর ২০১৯, ২০:৫৭
আপডেট : ১৮ নভেম্বর ২০১৯, ২৩:৪৩

গানের রানু এবার হাঁটলেন র‍্যাম্পে (ভিডিও)

গানের রানু হাঁটলেন র‍্যাম্পে
রানু মণ্ডল
ভারতের রানাঘাট স্টেশনের রানু মণ্ডলকে নিয়ে যেন আলোচনার শেষ নেই। বলিউডের অন্যান্য তারকাদের মতো তিনিও নিয়মিত বিভিন্ন কারণে আলোচনায় আসছেন। সকালে এক খবর তো বিকেলে আরেক খবর।

রানু মণ্ডল এখন সেলিব্রিটি। গান ভাইরাল হওয়ার পর থেকে মুম্বাই থাকেন তিনি। সম্প্রতি তার আরও একটি ভিডিও ভাইরাল হয়েছে। তবে সেটি গানের ভিডিও নয়, র‍্যাম্পে হাঁটার ভিডিও। সাজসজ্জায় পরিবর্তন এনেছেন রানু। এখন তাকে মেকআপবিহীন দেখা দুষ্কর।

তিনি এখন ঝাঁ চকচকে। সম্প্রতি ভিডিওতে দেখা যায়, পরনে গোলাপি ঘাঘরা, ভারী গয়নার সঙ্গে মুখে পুরু মেকআপ সেজেছেন রানু। সঙ্গে আছে স্টাইল করে চুল বাঁধা, তাতে আবার গোলাপ ফুল। রানুর এই চেহারা এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। তবে এতে সমালোচকদের হাসির খোরাক হচ্ছেন রানু। নানারকম হাস্যকর মিম-ও বেরিয়েছে।

তাতে অবশ্য দমে যাননি রানু। একই পোশাক পরে সম্প্রতি র‍্যাম্প ওয়াক করেছেন তিনি। ভারতীয় একাধিক গণমাধ্যম জানায়, সন্ধ্যা মেকওভার নামের একটি পার্লারের নতুন শাখার উদ্বোধনে কানপুরে হাজির হয়েছিলেন রানু। যেখানে গানের তালে রানুকে পার্লারের পরিচালক হাত ধরে হাঁটান। রানুর অফিসিয়াল পেজ থেকে শেয়ার করা হয়েছে সেই 'র‌্যাম্প ওয়াক'-এর ভিডিও।

তবে ফেসবুক পেজটা রানুর কিনা সে বিষয়ে অনেকেই সন্দেহ প্রকাশ করেছেন। 

জিএ/এম 

RTV Drama
RTVPLUS