logo
  • ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৮ নভেম্বর ২০১৯, ১৩:৫৬
আপডেট : ১৮ নভেম্বর ২০১৯, ১৫:৪৭

নায়িকা নুসরাত আইসিইউতে, ঘটনা কী?

নুসরাত জাহান,
পশ্চিমবঙ্গের তৃণমূল সাংসদ ও জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত জাহান গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি। ভারতীয় গণমাধ্যমের খবর, একসঙ্গে অনেক ওষুধ খেয়ে নেয়ার কারণেই অসুস্থ হয়ে পড়েন তিনি।

রোববার রাত সাড়ে ন’টা নাগাদ একটি হাসপাতালে তাকে ভর্তি করা হয় তাকে। আইসিইউ-তে রাখা হয়েছে নায়িকাকে। হাসপাতালের নিয়ম মেনে, ফুলবাগান থানায় তার ‘ড্রাগ ওভারডোজ’ নিয়ে রিপোর্টও করা হয়েছে। খবর আনন্দবাজার পত্রিকার।

জানা গেছে, রোববার স্বামী নিখিলের জন্মদিনের পার্টি চলাকালীন সময়ে অসুস্থ হয়ে পড়েন নুসরাত। এদিকে নুসরাতের পরিবারের পক্ষ থেকে অবশ্য ঘুমের ওষুধ খেয়ে অসুস্থতার কথা ‘সম্পূর্ণ ভিত্তিহীন’ বলে উড়িয়ে দেয়া হয়েছে। এ নিয়ে মুখ খুলছে না হাসপাতাল কেউই।

নুসরাতের স্বামী নিখিল বলেন, “সব ঠিক আছে। চিন্তার কিছু নেই। আজই সন্ধ্যার মধ্যে নুসরাত বাড়ি ফিরে যাবে। হাঁপানির সমস্যা বাড়ায় মারাত্মক শ্বাসকষ্ট শুরু হয়। এখন ভালো আছে নুসরাত।”

নুসরাত যদি সত্যিই একাধিক ঘুমের ওষুধ খেয়ে এই সংকটপূর্ণ অবস্থার মধ্যে পড়েন তাহলে এর অন্তরালে অনেক কিছুই থাকতে পারে। এধরনের গুঞ্জন শোনা যাচ্ছে। এর পেছনে দাম্পত্য কলহের মতো ঘটনা আছে কিনা তা সময়ই বলে দেবে।

আরো পড়ুন

এম 

RTVPLUS