• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

শাকিব ছাড়াই এবার নতুন ছবিতে বুবলী

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৭ নভেম্বর ২০১৯, ১৭:৪৯
শবনম বুবলী, শাকিব খান, ক্যাসিনো, নিরব,

শাকিব খান নির্ভর নায়িকা হিসেবে ঢাকাই ছবিতে পরিচিতি শবনম বুবলীর। ক্যারিয়ারে মুক্তিপ্রাপ্ত সবকটি ছবিতেই তার নায়ক ছিলেন কিং খান। আর তা হবেই না কেন? শাকিবের হাত ধরেই তো বড় পর্দায় পা রাখেন নায়িকা।

বসগিরি ছবির নায়িকা বরাবরই বলে এসেছেন শাকিব খান তার অভিভাবক। কিন্তু এই বুবলীকে কেন্দ্র করেই শাকিব খান ও অপু বিশ্বাসের মধ্যে দ্বন্দ্ব দানা বাঁধে বলে গুঞ্জন চাউর আছে। বুবলীকে বেশি গুরুত্ব দিচ্ছেন শাকিব। এই ঘটনাকে কেন্দ্র করে অপু-বুবলীর মুঠোফোনে কথা কাটাকাটিও হয়। শেষ পর্যন্ত শাকিব-অপুর ডিভোর্সের মধ্যে দিয়ে সব জল্পনা কল্পনার অবসান হয়।

শাকিব-অপুর বিচ্ছেদের আগের সেই ঘটনাগুলো গণমাধ্যমেও আসে। এবার শাকিবের বৃত্ত থেকে বেড়িয়ে আসছেন বুবলী। ক্যাসিনো নামে একটি নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন নিরব-বুবলী। এটি পরিচালনা করবেন সৈকত নাসির।

জানা গেছে, ২০ নভেম্বর থেকে ঢাকায় ক্যাসিনো’র শুটিং শুরু হবে। আর ডিসেম্বরে কয়েকটি গান ও কিছু দৃশ্যের শুটিং হবে ইন্দোনেশিয়ার বালিতে।

সবশেষ শাকিব-বুবলী জুটির 'মনের মতো মানুষ পাইলাম না' ছবিটিও ব্যবসা করতে পারেনি। এবার নিরবের নায়িকা হয়ে বুবলী নিজেকে কতটা মেলে ধরতে পারেন তা সময়ই বলে দেবে।

আরো পড়ুন

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নিপুণের প্যানেলে মাহমুদ কলির প্রার্থিতা নিয়ে সংশয়
রাজকুমার মুক্তির আগে নতুন সমালোচনায় শাকিব খান
শাকিবের ‘তুফান’এ ভিলেন যিশু সেনগুপ্ত !
নায়িকা নয়, শাকিবের মা হয়ে আসছেন মাহি!
X
Fresh