• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

‘রাম’ লেখা খোলামেলা পোশাক পরে সমালোচিত বাণী কাপুর

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৭ নভেম্বর ২০১৯, ০৯:০৯
বাণী কাপুর, বলিউড, সমালোচিত Bani Kapoor, Bollywood, criticized
বাণী কাপুর

ডিপকাট টপ ও অনেকটা খোলামেলা পোশাক পরা। দেখতে খারাপ না লাগলেও সমালোচিত হয়েছেন বলিউড অভিনেত্রী বাণী কাপুর। কারণ তার পোশাকে স্পষ্ট অক্ষরে লেখা ‘রাম’। সমালোচকরা বলছেন, ‘রাম’ নাম এখন অভিনেত্রীর ‘কুরুচিকর’ পোশাকের ডিজাইনে!

সম্প্রতি বাণী কাপুর সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ছবি আপলোড করেছিলেন। যেখানে অভিনেত্রীর পরনে ডিপকাট টপের সঙ্গে খাকি রঙের প্যান্ট। নিঃসন্দেহে আবেদনমূলক ছবি। যা বাণী-ভক্তদের মধ্যে উষ্ণতা ছড়িয়েছে। কিন্তু সমস্যা সৃষ্টি হয়েছেন টপ পোশাক নিয়ে। রাম নাম লেখা টপ পোশাক নিয়ে অসন্তোষ প্রকাশ করেছেন সনাতন ধর্মের মানুষেরা। অনেকেই বলছেন, হিন্দু ভাবাবেগকে আঘাত করেছেন বাণী। তাই বলিউড অভিনেত্রীকে নিষিদ্ধ করার দাবি উঠেছে।

‘কুরুচিকর’ পোশাকের ওপর বাণী কেন রামের নাম লিখিয়েছেন, তা নিয়ে প্রশ্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে। এই ধরনের কাজ করে অভিনেত্রী নিজের সংস্কৃতিকে অপমান করেছেন বলে অভিযোগ ওঠে। আর তাই বাণী কাপুরকে নিষিদ্ধ করার দাবি তুলতে শুরু করেন অনেকে। এমনকি, বাণীকে ‘লাজলজ্জাহীন’ বলেও কটাক্ষ করেছেন অনেকেই।

‘হিন্দু জাগরুতি’ নামে এক সংগঠন বাণীর ইনস্টাগ্রামের সেই ছবি তাদের সামাজিক যোগাযোগ মাধ্যমের আইডিতে পোস্ট করেছে। নিজের প্রোফাইল থেকে তাকে সেই ছবি সরিয়ে নেওয়ার পরামর্শ দিয়েছে। এত কিছুর পর বাণী সেই ছবি টুইটার, ইনস্টাগ্রাম থেকে সরিয়ে নিলেও তার ফেসবুক পেজ, টুইটারের প্রোফাইল পিকচারে এখনও দেখা যাচ্ছে।

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হলিউড-বলিউড হার মানবে যাদের কাছে!
অস্ত্রোপচার করে চেহারা পাল্টে ট্রলের শিকার রাজকুমার রাও
‘ইন্ডাস্ট্রি কারো বাবার নয়’
ঈদে ভক্তদের চমকে দিতে মান্নাতের ব্যালকনিতে শাহরুখ
X
Fresh