logo
  • ঢাকা শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯, ২৮ অগ্রহায়ণ ১৪২৬

ঢাকা ইন্টারন্যাশনাল ফোক ফেস্ট-২০১৯

দ্বিতীয় দিনেও সুরের মূর্ছনায় মুগ্ধ দর্শক

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১৬ নভেম্বর ২০১৯, ১২:০৭
ঢাকা ইন্টারন্যাশনাল ফোক ফেস্ট ২০১৯,
‘ঢাকা ইন্টারন্যাশনাল ফোক ফেস্ট ২০১৯’এর দ্বিতীয় দিনের আয়োজন শুক্রবার ছুটির দিন হওয়াতে বাংলাদেশ আর্মি স্টেডিয়ামে দর্শকের উপচে পড়া ভিড় ছিল। দেশি-বিদেশি শিল্পীদের গানের সুরে দর্শকরা একবুক সুখ অনুভব করেছেন তা বলার অপেক্ষা রাখে না। সুরের শক্তি যে কত গভীর তা আরও একবার উপভোগ করলেন এদিন স্টেডিয়ামে উপস্থিত দর্শক।

দ্বিতীয় দিনের প্রধান চমক ছিলেন পাকিস্তানের জনপ্রিয় সুফি গানের শিল্পী হিনা নাসরুল্লাহ। হিনার সুরেলা কণ্ঠের জন্য উপমহাদেশে সুফি গানের জন্য বেশ নাম তার। তার সুরের মূর্ছনায় দর্শক মুগ্ধ হয়েছেন। নীরবতা নিয়ে উপভোগ করেছেন।

এদিন বাংলাদেশের স্বনামধন্য লোকশিল্পী কাজল দেওয়ান, বাউল ও সুফি গানের জনপ্রিয় নাম ফকির শাহাবুদ্দিন, বাউলিয়ানা’র কামরুজ্জামান রাব্বি ও শফিকুল ইসলাম, মালি’র লোকগানের জীবন্ত কিংবদন্তি হাবিব কইটে অ্যান্ড বামাদা সঙ্গীত পরিবেশন করেন।

সান ফাউন্ডেশন-এর উদ্যোগে ও সান কমিউনিকেশনস লিমিটেড-এর আয়োজনে পঞ্চমবারের মতো বাংলাদেশ আর্মি স্টেডিয়ামে বসেছে এশিয়ার সবচেয়ে বড় লোকসংগীতের অনুষ্ঠান।  আজ শনিবার উৎসবের শেষ দিন। প্রতিদিনের মতো সন্ধ্যা ৬টা থেকে রাত ১২টা পর্যন্ত দর্শকরা গান উপভোগ করতে পারবেন।  

এবার বাংলাদেশসহ বিশ্বের ৬টি দেশের ২০০ জনেরও বেশি লোকশিল্পী ও কলাকুশলী জড়ো হয়েছেন একই মঞ্চে।

রাজধানীর আর্মি স্টেডিয়ামে ফোক ফেস্টের আয়োজনে অনলাইন রেজিস্ট্রেশনের মাধ্যমে দর্শক এ উৎসব উপভোগ করতে পারছেন। উৎসবস্থলের প্রবেশ পথে প্রিন্টকৃত এন্ট্রি পাস দেখিয়ে প্রবেশ করতে হবে।

এম

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বিনোদন এর সর্বশেষ
  • বিনোদন এর পাঠক প্রিয়